image

আজ, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ ইং

উখিয়া টেকনাফ চষে বেড়াচ্ছেন এমপি বদি : প্রতিদ্বন্দ্বিরা ব্যস্ত লবিংয়ে

কায়সার হামিদ মানিক, উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা    |    ০০:০২, নভেম্বর ৮, ২০১৮

image

এলাকায় গনসংযোগ করছেন এমপি বদি

উখিয়া-টেকনাফ সংসদীয় আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা কেউ মাঠে না থাকলেও গত কিছুদিন ধরে মাঠে ময়দানে বিরামহীনভাবে চষে বেড়াচ্ছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা অনেকেই ঢাকায় লবিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

অপরদিকে গত ১ নভেম্বর টেকনাফ উপজেলার সীমান্ত ইউনিয়ন সেন্টমার্টিন থেকে তিনি তার গণসংযোগ শুরু করেন। ওই দিন তিনি সেন্টমার্টিন ১৫০০ মহিলার মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফ এর চাউল বিতরন করেন। সেই সাথে ব্যক্তিগত তহবিল থেকে মসজিদের ইমামদের ১ লক্ষ টাকা প্রদান করেন। এর পরের দিন শুক্রবার তিনি বাহারছড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯২০০ জন মহিলাকে চাল বিতরন করেন। ওই দিন তিনি সবার কাছে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন। এছাড়াও তিনি নগদ ১ লক্ষ টাকা সহায়তা প্রদান করেন। শনিবার সকাল থেকে সাবরাংয়ের শাহপরীরদ্বীপের ৪ হাজার মহিলাকে চাল বিতরন করেন। এর পরের দিন তিনি টেকনাফের হোয়াইক্ষ্যং ও হ্নীলা ইউনিয়নের ১৪ হাজার জনের মাঝে চাউল বিতরণ করেন।

এসময় এমপি বদি শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

এসময় এমপি বদি বলেন, উখিয়া-টেকনাফের জনগনের ভালোবাসায় রাজনীতি করে আসছি। আমি গরীব মানুষের নেতা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দুই বার মনোনয়ন দিয়ে উখিয়া-টেকনাফের জনগণের সেবা ও উন্নয়নে কাজ করার জন্য সুযোগ দিয়েছেন। তিনি আরো বলেন, আমি নৌকার জন্য ভোট প্রার্থনা করছি। কারন নৌকা জিতলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন। উখিয়া-টেকনাফের উন্নয়ন অব্যাহত থাকবে। এমপি বদি বলেন, আগামী ২ বছরের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উখিয়া-টেকনাফের ৪০ হাজার মানুষের জন্য ৩০ কেজি করে প্রতি মাসে চাউল দিবেন। তাই উখিয়া-টেকনাফবাসীকে প্রমান করতে হবে উখিয়া-টেকনাফের মাটি নৌকার ঘাটি হিসেবে।

এসময় এমপি বদির সাথে ছিলেন, টেকনাফ উপজেলা চেয়ারমম্যান জাফর আহমদ, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জহির হোসেন এমএ, শাহ্পরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সোনা আলী, সাধারণ সম্পাদক মনির উল্লাহ্, টেকনাফ উপজেলা আ’লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক রশিদ আহম্মদ, সেন্টমার্টিন ইউনিয়নের চেয়ারম্যান নুর আহমদ, সেন্টমার্টিনে আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আজিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম প্রমূখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০০:২২, নভেম্বর ১০, ২০১৮

পেকুয়ায় আ’লীগ নেতারাও নাশকতা মামলার আসামী !


Los Angeles

০০:১৫, নভেম্বর ১০, ২০১৮

উখিয়ায় বিএনপি ও জামায়াতের ৮২ জনকে আসামী করে আরো একটি মামলা


Los Angeles

২৩:৩৯, নভেম্বর ৮, ২০১৮

পেকুয়ায় যৌতুকের দাবীতে ছোট ভাইয়ের বউকে ঘর থেকে বের করে দিলেন ভাসুর !


Los Angeles

১৭:৩৯, নভেম্বর ৮, ২০১৮

কুতুবদিয়া উপজেলা বিএনপির ১৬ নেতাকর্মীর আগাম জামিন


Los Angeles

০০:০২, নভেম্বর ৮, ২০১৮

উখিয়া টেকনাফ চষে বেড়াচ্ছেন এমপি বদি : প্রতিদ্বন্দ্বিরা ব্যস্ত লবিংয়ে


Los Angeles

০০:১০, নভেম্বর ৭, ২০১৮

উখিয়া বিএনপি’র ১৯ নেতা কর্মীর জামিন


Los Angeles

১৮:০৫, নভেম্বর ৬, ২০১৮

উখিয়ার হাটবাজারে শীতকালীন শাক-সবজ্বি প্রচুর : দাম চড়া


Los Angeles

১৬:০৭, নভেম্বর ৬, ২০১৮

রাঙ্গামাটি রাজস্থলীর বাঙ্গালহালিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান


Los Angeles

০০:০৫, নভেম্বর ৬, ২০১৮

উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অবৈধ স্বর্ণের দোকানের ছড়াছড়ি 


image
image