image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত ; আহত ৫

মুহাম্মদ জুবাইর, টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা    |    ১০:৩৯, ডিসেম্বর ১৪, ২০১৮

image

ছবি-প্রতীকি

টেকনাফে আটক মাদক ব্যবসায়ী ও ডজন মামলার আসামীকে নিয়ে পুলিশী অভিযানে বন্দুক যুদ্ধের ঘটনায় অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় ৫জন পুলিশ সদস্য আহত হলেও গুরুতর আহত ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হলে মারা যায়।

জানা যায়, ১৪ ডিসেম্বর ভোররাত রাত আড়াইটারদিকে টেকনাফ মডেল থানার একদল পুলিশের হাতে আটক তালিকাভূক্ত মাদক কারবারী ও হত্যাসহ ডজন মামলার আসামী টেকনাফ সদরের ছোট হাবিব পাড়ার খলিলুর রহমানের পুত্র ইউছুপ জালাল বাহাদুর (৩২) নিয়ে স্বীকারোক্তিমতে তার আস্তানায় অভিযানে যায়। এসময় তার সহযোগী মাদক কারবারী ও স্বশস্ত্র সন্ত্রাসী চক্র পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে টেকনাফ মডেল থানা পুলিশের আহত এসআই শরীফুল ইসলাম, এএসআই ফারুকুজ্জামান, কনস্টেবল রুবেল শর্মা, ইব্রাহীম, মহিউদ্দিন আহত হয়। এসময় পুলিশও আতœরক্ষার্থে পাল্টাগুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর হামলাকারীরা পিছু হঠলে ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ ইউছুপ জালাল বাহাদুর (৩২), ৩০ হাজার পিস ইয়াবা, ১০টি দেশীয় অস্ত্র , ১টি বিদেশী অস্ত্র ও ৪০ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। আহতদের চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করে। কক্সবাজার নেওয়ার পথেই বাহাদুর মারা যায়। তার মৃতদেহ পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, কুখ্যাত মাদক কারবারী ও স্বশস্ত্র গ্রæপের লিডারকে নিয়ে অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। পুলিশও আতœরক্ষার্থে গুলিবর্ষণ করলে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এসময় বিপূল পরিমাণ ইয়াবা, দেশী-বিদেশী অস্ত্র ও বুলেট উদ্ধার করা হয়। এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image