image

আজ, বুধবার, ৩ জুন ২০২০ ইং

হঠাৎ মুক্তি পেল মাহির ‘তুই শুধু আমার’

ডেস্ক    |    ১৫:৫৩, ডিসেম্বর ১৪, ২০১৮

image

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘তুই শুধু আমার’। আজ দেশের ১৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। এটি যৌথভাবে পরিচালনা করেছেন ভারতের পরিচালক জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন।

ছবিতে অভিনয় করেছেন নায়িকা মাহিয়া মাহি। তাঁর বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দুই নায়ক ওম ও সোহম। ছবিটি প্রযোজনা করেছে ঢাকার অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতার এস কে মুভিজ।

কোনো প্রচার ছাড়া হঠাৎ ছবিটি মুক্তি দেওয়ার ব্যাপারে পরিচালক অনন্য মামুন এনটিভি অনলাইনকে বলেন, ‘আসলে আমরা কিছুদিন আগে ছবির সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। সামনে নির্বাচন। তাই দ্রুত ছবিটি মুক্তি দিলাম আমরা। এই ছবিটি গত অক্টোবরে কলকাতায় মুক্তি পেয়েছে। সেখানে ব্যবসায়িকভাবে সফলতা পেয়েছে। আমি মনে করি, দর্শক সব সময় ভালো ছবি দেখতে চায়। এই ছবিও তারা গ্রহণ করবে। বিভিন্ন কারণে ছবিটি আমাদের দেশে সেন্সর পেতে সময় নেয়। আমি মনে করি, যাঁরা নিয়ম নেমে যৌথ প্রযোজনার চলচ্চিত্র নির্মাণ করছেন, তাঁদের সরকারের সহযোগিতা প্রয়োজন। আমরা যদি ছবিটি দুই দেশে একসঙ্গে মুক্তি দিতে পারতাম, তা হলে আরো ভালো চলত। ’

‘তুই শুধু আমার’ সম্পর্কে মধুমিতা সিনেমা হলের সহকারী ম্যানেজার আবদুর রহমান বলেন, ‘শুক্রবার সকালের শোতে সাধারণত তেমন দর্শক আসে না। নামাজের পর বিকেলের শো থেকে দর্শক আসে বলে আমার মনে হয়। ছবিটি আমি দেখেছি। এর গল্প ও মেকিং ভালো হয়েছে। আশা করছি, ছবিটি দর্শক দেখবে।’

মাহিয়া মাহি ছাড়াও এই ছবিতে বাংলাদেশের শিল্পীদের মধ্যে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, শাহেদ আলী, রেবেকা, আমান রেজা প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৬:১৬, মে ২৩, ২০২০

অন্য রকম ঈদের গান


Los Angeles

২২:১০, ফেব্রুয়ারী ১৮, ২০১৯

রাত্রির যাত্রী বাংলা সিনেমা দর্শকদেরকে আবারো হলে টানছে


Los Angeles

১৭:০২, ডিসেম্বর ১৪, ২০১৮

ফেসবুক নিয়ে সতর্ক কুসুম শিকদার


Los Angeles

১৬:৫২, ডিসেম্বর ১৪, ২০১৮

ফেরদৌস-মৌসুমীর ‘পোস্ট মাস্টার-৭১’ এর মুক্তি


Los Angeles

১৬:৪৫, ডিসেম্বর ১৪, ২০১৮

‘দহন’ ছুটছে দূর্বার গতিতে


Los Angeles

১৫:৫৩, ডিসেম্বর ১৪, ২০১৮

হঠাৎ মুক্তি পেল মাহির ‘তুই শুধু আমার’


image
image