image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

‘দহন’ ছুটছে দূর্বার গতিতে

ডেস্ক    |    ১৬:৪৫, ডিসেম্বর ১৪, ২০১৮

image

তিন সপ্তাহ ধরে সিনেমা হলে চলছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্র ‘দহন’। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। অভিনয় করেছেন পূজা চেরি ও সিয়াম। প্রথম সপ্তাহে দেশের ছেচল্লিশটি সিনেমা হলে মুক্তি পেলেও প্রতি সপ্তাহেই সিনেমা হলের সংখ্যা বাড়ছে। গত সপ্তাহে সিনেমা হল পেয়েছিল ছিয়াত্তরটি। সেখান থেকে বেড়ে আজ দেশে আশিটি সিনেমা হলে ছবিটি চলছে।

এর আগে একই জুটি ও পরিচালকের গত জুন মাসে মুক্তি পায় ‘পোড়ামন ২’ ছবিটি। একই টিমের ওই ছবিটি মুক্তি পেয়েছিল বাইশটি সিনেমা হলে। এবার একই টিমের ‘দহন’ মুক্তি পেয়েছিল প্রায় দ্বিগুণ হলে। ‘পোড়ামন ২’ ছবির মতো এই ছবির ক্ষেত্রেও প্রতি সপ্তাহে সিনেমা হলের সংখ্যা বাড়ছে।

সম্প্রতি রাজধানীর বলাকা সিনেওয়ার্ল্ডে জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে একটি গেট টুগেদার অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ছবির কলাকুশলী, চলচ্চিত্রের কতিপয় শিল্পী, সাংবাদিকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘ছবিটি যাঁরা দেখছেন, সবাই প্রশংসা করছেন। হল মালিকরাও ছবিটি নেওয়ার বিষয়ে আগ্রহ দেখাচ্ছেন। এখন পর্যন্ত সব শো-ই হাউসফুল যাচ্ছে।’

চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল। সিনেমায় সিয়ামকে একজন নেশাগ্রস্ত যুবক আর পূজাকে একজন পোশাককর্মীর চরিত্রে দেখা যায়। আর ছোটপর্দার অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনয় করেছেন একজন সাংবাদিকের চরিত্রে।

সিয়াম, পূজা, মম ছাড়াও এ ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, মুনিরা মিঠু, রাজ রীপা, শিমুল খান, হারুন রশীদ, সুষমা সরকার, রাইসা প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৬:৫৫, অক্টোবর ১৯, ২০২০

ঘুরে আসুন সাজেক, খেয়াল রাখবেন কিছু বিষয়ে


Los Angeles

০১:২৩, সেপ্টেম্বর ২, ২০২০

রাউজানের প্রমি ‘মিস গ্লোবাল অস্ট্রেলিয়ার’ মূল পর্বে


Los Angeles

২৩:৩৬, আগস্ট ১৬, ২০২০

প্রাণ ফিরছে পর্যটন শহর কক্সবাজারে


Los Angeles

১৬:১৬, মে ২৩, ২০২০

অন্য রকম ঈদের গান


Los Angeles

২২:১০, ফেব্রুয়ারী ১৮, ২০১৯

রাত্রির যাত্রী বাংলা সিনেমা দর্শকদেরকে আবারো হলে টানছে


image
image