image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সারাদেশে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, আহত শতাধিক

ডেস্ক    |    ০০:০৯, ডিসেম্বর ১৭, ২০১৮

image

দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ আহত হয়েছেন শতাধিক। ভোলায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়েছে। এছাড়া, নোয়াখালীতে বিএনপি প্রার্থী জয়নুল আবদীন ফারুকের গাড়িবহরে হামলার অভিযোগ উঠেছে।

ভোলা-২ আসনে বিএনপিপ্রার্থী হাফিজ ইব্রাহিমের গণসংযোগ ঘিরে রোববার সকালে, বোরহানউদ্দিনের উদয়পুর এলাকায় অবস্থান নেন বিএনপি নেতাকর্মীরা। একই এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী আলী আজম মুকুলের কর্মী-সমর্থকরা। একপর্যায়ে দু'পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অর্ধশতাধিক কর্মী আহত হন। ৫টি মাইক্রোবাস ভাঙচুর ও ১৬টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। পরে ভাঙচুর করা হয় আওয়ামী লীগের ৫টি নির্বাচনী কার্যালয়।

দলীয় নেতাকর্মীদের নিয়ে চাঁদপুরের নতুন রাস্তা এলাকায় গণসংযোগ করেন বিএনপি প্রার্থী শেখ ফরিদ আহমেদ। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে তার সমর্থকদের সংঘর্ষ বাধে। এতে পুলিশের এক কর্মকর্তাসহ অন্তত ১০ জন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নোয়াখালীর সেনবাগে, নেতাকর্মীদের নিয়ে শহীদ মিনারে যাওয়ার পথে বিএনপি প্রার্থী জয়নুল আবদীন ফারুকের গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। এতে উপজেলা চেয়ারম্যান আবুল কালামসহ বেশ কয়েকজন আহত হন।

এছাড়া রাঙ্গামাটিতে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের সংঘর্ষে অন্তত ১৭ জন আহত হন।

উৎস : সময় টিভি



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৫:৫৮, মে ২৯, ২০২১

ঈদগাঁওতে ধর্ষণ মামলা আসামী গ্রেফতার


Los Angeles

১৪:৩৭, মে ২৬, ২০২১

সীতাকুণ্ড পাহাড় নিধন: জরিমানা গুনল কেএসআরএম


image
image