image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিভিন্ন জেলায় হামলা ও সংঘর্ষ

ডেস্ক    |    ২২:৪৯, ডিসেম্বর ২৪, ২০১৮

image

চ্যানেল আই’র সৌজন্যে ডেস্ক রিপোর্ট : একাদশ জাতীয় নির্বাচনের আর মাত্র কয়েক দিন বাকি থাকলেও বিভিন্ন জেলায় হামলা, অগ্নিসংযোগ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসব ঘটনায় আহত হয়েছে একশ’র বেশি মানুষ। আহতদের কয়েকজনের অবস্থা গুরুতর।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথে সহিংসতা বাড়ছে। নোয়াখালী-৫ এর বিএনপি প্রার্থী মওদুদ আহমদের নির্বাচনী প্রচারে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে ৫ নেতাকর্মী আহত হন।

হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করে সংবাদ সম্মেলনে মওদুদ নিজের নিরাপত্তার দাবি জানান।তবে পরে উপজেলা কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করে অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ।

লক্ষ্মীপুরে বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারের সময় আওয়ামী লীগ সমর্থকদের সাথে সংঘর্ষ হয়েছে। এতে ২ পুলিশ, বিএনপির ২৫ জন এবং আওয়ামী লীগের ১৫ জনসহ কমপক্ষে ৪০জন আহত হয়েছে।

চাঁদপুরে বিএনপি প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের নির্বাচনী প্রচার থেকে নেতাকর্মীদের আটকের ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। এতে দু’পক্ষের কমপক্ষে ১০ নেতা-কর্মী আহত হন।

জামালপুরের সরিষাবাড়িতে আওয়ামী লীগ এবং বিএনপির সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ এবং উপজেলা বিএনপির কার্যালয়ে আগুনের ঘটনা ঘটেছে।

শরীয়তপুর-৩ আসনে বিএনপি প্রার্থী মিয়া নুর উদ্দিন অপুর নির্বাচনী প্রচারে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপির এ প্রার্থীসহ ৪০ জন আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে বরিশাল-২ আসনের বানারীপাড়া উপজেলায় বিএনপি ও আওয়ামী লীগের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ১০/১২ জন কর্মী আহত হয়েছে বলে দাবি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।সহকারী রিটার্নিং কর্মকর্তা শেখ আবদুল্লাহ সাদীদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৫:৫৮, মে ২৯, ২০২১

ঈদগাঁওতে ধর্ষণ মামলা আসামী গ্রেফতার


Los Angeles

১৪:৩৭, মে ২৬, ২০২১

সীতাকুণ্ড পাহাড় নিধন: জরিমানা গুনল কেএসআরএম


image
image