image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কেরানীগঞ্জের বুড়িগঙ্গায় আবারো অজ্ঞাতনামা ২ যুবকের ভাসমান লাশ

কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা    |    ২২:৩৯, জানুয়ারী ১০, ২০১৯

image

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গায় আবারো  মিলল অজ্ঞাতা নামা দুই যুবকেল ভাসমান লাশ।

বৃহস্পতিবার(১০জানুয়ারী) রাত ৮টায় রাজধানীর ফরাসগঞ্জঘাট ও মিলব্যারাকঘাট বরাবর বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় লাশ দুইটি উদ্ধার করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে। উদ্ধার হওয়া নিহত দুই যুবকের মধ্যে একজনের আনুমানিক বয়স হবে (৩২) এবং অন্য জনের বয়স হবে (২৯)বছর।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মোঃ ফিরোজ উদ্দিন আহমেদ বলেন, সন্ধ্যার সময়  ফরাসগঞ্জ ও মিলব্যারাকঘাট দিয়ে নদীপথে চলাচলকারী কিছু লোকজনের মাধ্যমে নদীতে ভাসমান দুইটি লাশের খবর জানতে পারি। খবর পেয়েই আমরা দ্রুত ফরাসগঞ্জ ঘাট এলাকায় নদী থেকে এক যুবকের লাশ এবং পরে মিলব্যারাকঘাট বরাবর নদীর মাঝখান থেকে অপর যুবকের লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করি। ফরাসগঞ্জঘাট এলাকা থেকে উদ্ধার হওয়া লাশের পরনে ছিল শুধু কালো রঙের একটি প্যান্ট। এই যুবকের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। আর মিলব্যারাকঘাট বরাবর নদীর মাঝখান থেকে উদ্ধার হওয়া লাশের পরনে ছিল ফুলহাতা কালো ও সাদা রঙের চেক শার্ট ও কালো রঙের স্যুয়েটার। তার মাথায় ও ডান পায়ের হাটুর নীচে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এই মুহুর্থে নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার হওয়া দুই যুবকের মৃত্যুর সঠিক কারন বলা সম্ভব হচ্ছে না।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:০৯, সেপ্টেম্বর ২৪, ২০২১

পুলিশের ভয়ে নদীতে ঝাপ দিয়ে কিশোরীর আত্মহত্যা


Los Angeles

১৬:২৫, সেপ্টেম্বর ৯, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ২২ খুনের মামলার আসামি ছিলেন কুখ্যাত ইমদু


Los Angeles

২০:০৫, সেপ্টেম্বর ৮, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ইমদু এক ভয়ংকর খুনীর নাম


Los Angeles

২৩:৪৯, সেপ্টেম্বর ৬, ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক খুন


image
image