image

আজ, বুধবার, ২৬ জুন ২০১৯ ইং

ফটিকছড়ি বিএনপি নেতা হারুনের দাফন সম্পন্ন ঃ বিভিন্ন মহলের শোক

আব্দুল্লাহ আল মামুন, ফটিকছড়ি সংবাদদাতা    |    ২০:৩২, জানুয়ারী ১১, ২০১৯

image

ফটিকছড়ি উপজেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক, নাজিরহাট আহমদিয়া কামিল মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ও  নাজিরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য হারুণ অর-রশিদ (৫০) অার নেই। অাজ (শুক্রবার) সকাল ৬ টার দিকে নাজিরহাটের নিজ বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। শুক্রবার বিকাল সাড়ে ৪ টার সময় নাজিরহাট আহমদিয়া আলিয়া মাদ্রাসা মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তিনি নাজিরহাট বাজারের অামির অালী শাহ  বাড়ীর মৃত মুহাম্মদ ইউনুচের একমাত্র পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ কন্যা ও ২ পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

শেষ বিদায়ের সময় তার নামাজে জানাজায় অংশ নেন মাইজভান্ডার হক মঞ্জিলের সাজ্জাদানশীন শাহজাদা মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (মঃজিঃয়া), ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল আলম বাবু, ফটিকছড়ি উপজেলা বিএনপি'র একাংশের অাহবায়ক আলহাজ্ব সালাউদ্দিন, অারেকাংশের অাহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর,নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক এনামুল হক বাবুল, যুগ্ম অাহবায়ক মোরশেদুল অামিন, সাবেক ছাত্রনেতা একে জাহেদ চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক মনসুর আলম চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

তাঁর মৃত্যুতে বিভিন রাজনৈতিক, ধর্মীয় সামাজিক, সাংস্কৃতিক সংগঠন গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৫৬, জুন ২৬, ২০১৯

আরোয়ারায় সৈকতের নাম নিয়ে ফেইসবুক বিতর্ক, মিশ্র প্রতিক্রিয়া পর্যটকদের


Los Angeles

২৩:১০, জুন ২৫, ২০১৯

ফটিকছড়িতে বোনকে ইভটিজিংকারীর হাতে ভাই আক্রান্ত


Los Angeles

২২:৪২, জুন ২৫, ২০১৯

রাউজানে কীটনাশকযুক্ত মশারী বিতরণ


Los Angeles

২০:৪৩, জুন ২৫, ২০১৯

চন্দনাইশে ভেজাল জুস তৈরীর অভিযোগে আটক : জরিমানায় মুক্তি


Los Angeles

১১:৫২, জুন ২৪, ২০১৯

শপথ শেষে চন্দনাইশে ফিরে হাজারো মানুষের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত আবদুল জব্বার চৌধুরী


Los Angeles

২৩:৪১, জুন ২৩, ২০১৯

৪৭ বছরেও অবহেলিত দক্ষিণ চট্টগ্রামের একমাত্র মুক্তিযোদ্ধা ক্যাম্প !


image
image