image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

হাটহাজারীতে বর্ষা ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান

প্রেস বিজ্ঞপ্তি    |    ০০:২৫, জানুয়ারী ২০, ২০১৯

image

হাটহাজারী(চট্টগ্রাম) থেকেঃ হাটহাজারীতে বর্ষা ফাউন্ডেশনের উদ্যেগে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

বর্ষা ডেভেলপমেন্ট মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি এ বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করেন।

শনিবার (১৯ ডিসেম্বর) বিকালে সংস্থার সরকারহাট বাজারস্থ স্থানীয় কার্যালয়ে বৃত্তি প্রদান উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান লিটন মহাজন। 

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন সাংবাদিক কেশব কুমার বড়ুয়া। প্রধান অতিথি ছিলেন সমাজকর্মী আলহাজ্ব সৈয়দ ফরিদ উদ্দিন আহম্মদ। শিমুল দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন  সমবায়ী সুলতানুল আলম চৌধুরী, সংগঠনের উপদেষ্ঠা হাফেজ এম এ ওহাব, চবির সংস্কৃত বিভাগের সহকারী অধ্যাপক শিক্ষক শিপক নাথ, হাটহাজারী সাংবাদিক সমিতির সভাপতি বাবলু দাশ, উজ্জ্বল নাথ,সমাজকর্মী সুলতানুল আলম চৌধুরী,ছোটন দাশ,টিটু বনিক,শিবু দে ও বাবলু দেবনাথ।

সংস্থার পক্ষ থেকে ২৫ জন শিক্ষার্থীকে প্রতিমাসে ৩শ টাকা করে নগদ অর্থ প্রদান করা হবে। যাতে শিক্ষার্থীরা তাদের শিক্ষা কার্যক্রম থেকে বঞ্চিত না হয়।

এদিকে অনুষ্টানে বক্তারা শিক্ষার উন্নয়নে সরকারের পাশাপাশি এ জাতীয় সংগঠনগুলো যদি এগিয়ে আসে তাহলে গরীব দুস্থদের সন্তানেরা লেখাপড়ায় এগিয়ে আসতে পারবে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image