image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

চট্টগ্রাম আইটি ফেয়ারে মুক্তধারা টেকনোলজির স্টলে ৫০০ শিক্ষার্থীর প্রশিক্ষণের জন্য রেজিস্ট্রেশন

নিজস্ব প্রতিবেদক    |    ০০:৪৯, জানুয়ারী ২৯, ২০১৯

image

মেলায় অংশগ্রহণের জন্য সন্মাননা গ্রহণ করছেন মুক্তধারা পরিবারের সদস্যরা

চট্টগ্রামের ওয়াল্ড সেন্টারে চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ ও সোসাইটি ফর চিটাগাং আইটি প্রফেশনালস (এসসিআপি) এর যৌথ উদ্যোগে আয়োজিত ৩দিনব্যাপী আইটি ফেয়ার ২৮ জানুয়ারী সোমবার সম্পন্ন হয়েছে।

চট্টগ্রামের ওয়েব ডেভলপমেন্ট প্রশিক্ষণের বৃহৎ এ প্রতিষ্ঠান মেলায় ৫শ জনেরও অধিক শিক্ষার্থী বিভিন্ন কোর্সে প্রশিক্ষণের জন্য রেজিস্ট্রশন করেছে বলে মুক্তধারা টেকনোলজি লিমিটেড এর পক্ষ থেকে জানানো হয়েছে। তাছাড়া মেলায় ৭৫টির মতো প্রতিষ্ঠান তাদের ওয়েব সাইট ডেভলপ ও সফটওয়্যার নির্মাণের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে মুক্তধারা টেকনোলজি লিমিটেডর স্টলে দায়িত্বশীল কর্মকর্তারা জানিয়েছেন।

উল্লেখ্য মুক্তধারা টেকনোলজি তাদের প্রতিটি ট্রেনিং কোর্সেই মেলা উপলক্ষে ৬০% ছাড় দিয়েছিল।

মেলার প্রথম দিন থেকে শেষ দিন পর্যন্ত মুক্তধারা টেকনোলজির স্টলে দর্শণার্থীদের ভীড় দেখেই বুঝা গিয়েছিল চট্টগ্রামে স্বল্প খরচে গুণগতমানের আইটি প্রশিক্ষণের বিপুল চাহিদা রয়েছে। মানুষের বিশাল চাহিদার কথা মাথায় রেখেই তারা এ প্রশিক্ষণ কর্মসূচী হাতে নিয়েছেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্ণধার’রা।

জানতে চাইলে মুক্তধারা টেকনোলজি লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান বলেন, আমরা সত্যিই অভিভূত। এত সাড়া পাব তা প্রথমে আমাদের মাথায় ছিলনা। আমরা জাস্ট নিজেদের পরিচিতি তুলে ধরার লক্ষ্য নিয়েই মেলায় হাজির হয়েছিলাম কিন্তু মানুষের এত উৎসাহ এবং চাহিদা আমাদেরকে সত্যিই বিষ্মিত করেছে। 

তিনি আরো বলেন, মানুষের এ বিশ্বাস এবং আস্থার প্রতিদান আমাদেরকে কাজের মাধ্যমেই দিতে হবে। ইনশাল্লাহ, আমরা আশাবাদী যে, সকলের আস্থার প্রতিদান আমরা দিতে পারব।

উল্লেখ্য, মেলায় অংশগ্রহণের জন্য মুক্তধারা টেকনোলজিকে বিশেষ সম্মাননায় ভূষিত করা হয়েছে।


তথ্য প্রযুক্তির উৎকর্ষতা সাধনে চট্টগ্রামের ভূমিকা অগ্রণী : আইটি ফেয়ার সমাপনীতে এমএ লতিফ এমপি

চট্টগ্রাম আইটি ফেয়ারে মুক্তধারা টেকনোলজি’র স্টলে দর্শণার্থীদের অভাবনীয় সাড়া

চট্টগ্রামে ২য় আইটি ফেয়ার শুরু


image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image