image

আজ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ ইং

স্ত্রীর পরকীয়া : চট্টগ্রামে ফেবুতে ঘোষণা দিয়ে তরুণ চিকিৎসকের আত্মহত্যা

ডেস্ক    |    ১৩:৩৪, জানুয়ারী ৩১, ২০১৯

image

ছবি-প্রতীকি

দাম্পত্য কলহের জেরে চট্টগ্রাম মহানগরীতে এক তরুণ চিকিৎসক আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার নিজ বাসায় ইন্স্যূলিন পূশ করে এই তিনি আত্মহত্যা করেন বলে পুলিশ জানায়।

নিহত মোস্তফা মোরশেদ আকাশ (৩৩) জেলার চন্দনাইশ উপজেলার বড়কল, বাংলাবাজার এলাকার মৃত আব্দুর সবুরের পুত্র।

চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্নকারী ডাঃ মোস্তফা মোরশেদ আকাশ চট্টগ্রামের তরুন ডাক্তারদের জনপ্রিয় কোচিং সেন্টার ‘থ্রি ডক্টরস’-এর সাথে সম্পৃক্ত ছিলেন বলে জানা গেছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বশর বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সুত্রে জানা গেছে, আত্মহত্যার আগে ভোর ৪টা ৫২ মিনিটে স্ত্রীর সাথে একটি ছবি ফেসবুকে শেয়ার করে ‘ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকাদের নিয়ে’ এই এক লাইনের সর্বশেষ স্ট্যাটাস দেন। ৪টা ২৬ মিনিটে স্ত্রীর আরো কিছু ঘনিষ্ট্য মুহুর্তের ছবি শেয়ার করে এবং স্ত্রীর অন্য পুরুষের সাথে সম্পর্কের কথা উল্লেখ করে নিজে আত্মহত্যা করার ঘোষনা দেন ডা. আকাশ।
 
চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন জানান, সকাল ৬টা ২০ মিনিটে ডাক্তার মোস্তফা মোরশেদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আমরা জানতে পেরেছি স্ত্রীর উপর অভিমান করে তিনি ইন্স্যূলিনের সাহায্যে আত্মহত্যা করেছেন।  লাশ মর্গে রাখা হয়েছে।

জানা যায়, একজন জনপ্রিয় শিক্ষক হিসেবে মেডিকেল শিক্ষার্থীদের কাছে তার খ্যাতি রয়েছে। তার ফেসবুকে দেয়া সর্বশেষ স্ট্যাটাস সূত্রে জানা যায়, ২০০৯ সাল থেকে তানজিলা হক মিতু নামের একজনের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। ২০১৬ সালে তারা বিয়ে করেন। বিয়ের আগে পরে অন্য তরুনের সাথে মিতুর সম্পর্ক থাকার বিষয়ে দু’জনের সম্পর্কে টানাপোড়ে সৃষ্টি হয়। স্ত্রীর প্রতি গভীর ভালোবাসার পরও দীর্ঘ প্রচেষ্ঠায় স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে আকাশ আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে সর্বশেষ স্ট্যাটাসে উল্লেখ করেছে আকাশ। স্ট্যাটাসে তার মৃত্যুর জন্য তার বউই দায়ী করে আকাশ বলেছে তাকে আমি ১০০% ভালোবেসেছি।

খবর : পাঠক নিউজ



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৫:০৮, এপ্রিল ১০, ২০১৯

বন্ধন লিও ক্লাবের নতুন কমিটি


Los Angeles

২১:২৬, এপ্রিল ৯, ২০১৯

কেএসআরএম কর্তৃক রাজস্ব ফাঁকি : অর্থ ফেরতে বোর্ডের নির্দেশনা উপেক্ষিত


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০০:৪৯, এপ্রিল ২৩, ২০১৯

কর্ণফুলীর জুলধা ডাঙ্গারচর সড়ক : ১০ বছরেও উন্নয়নের ছোঁয়া লাগেনি


Los Angeles

০০:২৩, এপ্রিল ২৩, ২০১৯

সীতাকুণ্ডে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের প্রশিক্ষণ কর্মশালা


Los Angeles

০০:১৮, এপ্রিল ২৩, ২০১৯

উখিয়ায় বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত