image

আজ, শনিবার, ২৪ অক্টোবর ২০২০ ইং

চট্টগ্রামে প্রথম অ্যাওয়ার্ড শো ‘বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড প্রদান

প্রেস বিজ্ঞপ্তি    |    ২২:৫২, ফেব্রুয়ারী ৬, ২০১৯

image

দীর্ঘ প্রতীক্ষার পর জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো চট্টগ্রামের প্রথম অ্যাওয়ার্ড শো ‘বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড ’। এতে লাইফ টাইম এচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন চট্টগ্রামের দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, তরুণ উদ্যোক্তা অ্যাওয়ার্ড পেয়েছেন বারকোড রেস্টুরেন্ট গ্রুপের স্বত্বাধিকারী মনজুরুল হক। 

এছাড়াও ১৬টি ক্যাটেগরীতে বিভিন্ন ব্যক্তি, সামাজিক ও ব্যবসা প্রতিষ্ঠানকে তাদের স্ব-স্ব ক্যাটেগরীতে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম ক্লাবে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের মাঝে এই অ্যাওয়ার্ড তুলে দেয় আয়োজক প্রতিষ্ঠান হ্যালো চিটাগাং। আরাফাত রূপকের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই বেস্ট অব চিটাগাং লাইফটাইম এচিভম্যান্ট অ্যাওয়ার্ড তুলে দেয়া হয় দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেকের হাতে। চট্টগ্রামে দৈনিক আজাদীর অপরিসীম গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ পত্রিকাটির সম্পাদককে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আয়োজকদের অনুরোধে এম এ মালেকের হাতে এই অ্যাওয়ার্ডটি তুলে দেন তাঁর সহধর্মিণী কামরুন মালেক। সফল উদ্যোক্তা হিসেবে বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড পেয়েছেন উদ্যোক্তা মনজুরুল হক। অ্যাওয়ার্ড প্রদানের ফাঁকে ফাঁকে চলে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

চট্টগ্রামে প্রথমবারের মতো এ ধরনের অ্যাওয়ার্ড দেয়া হচ্ছে জানিয়ে অনুষ্ঠানের শুরুতেই হ্যালো চিটাগাং এর প্রতিষ্ঠাতা রিয়াদ খান বলেন, দীর্ঘদিন ধরে এ ধরনের একটি অ্যাওয়ার্ড শো করার জন্য প্রস্তুতি চলছিল । ২০১৯ সালে এসে এ অ্যাওয়ার্ডের শো আয়োজন করতে পেরেছি। তিনি এসবের পেছনে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। এই আয়োজনে প্রধান পৃষ্ঠপোষক 'এইচ আর ইলেক্ট্রনিক্স' এবং সহযোগিতায় ছিল 'হ্যালো লন্ড্রী'।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:২৩, সেপ্টেম্বর ২, ২০২০

রাউজানের প্রমি ‘মিস গ্লোবাল অস্ট্রেলিয়ার’ মূল পর্বে


Los Angeles

২৩:৩৬, আগস্ট ১৬, ২০২০

প্রাণ ফিরছে পর্যটন শহর কক্সবাজারে


Los Angeles

১৬:১৬, মে ২৩, ২০২০

অন্য রকম ঈদের গান


Los Angeles

২২:১০, ফেব্রুয়ারী ১৮, ২০১৯

রাত্রির যাত্রী বাংলা সিনেমা দর্শকদেরকে আবারো হলে টানছে


Los Angeles

১৭:০২, ডিসেম্বর ১৪, ২০১৮

ফেসবুক নিয়ে সতর্ক কুসুম শিকদার


image
image