image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বই মেলায় এসেছে কামরুল রুমীর প্রথম কাব্যগ্রন্থ ভ্যানিটি ব্যাগে জাফরান 

নিজস্ব প্রতিবেদক    |    ১১:৩৫, ফেব্রুয়ারী ১৪, ২০১৯

image

চট্টগ্রাম শহরের পতেঙ্গার সন্তান কামরুল রুমী’র প্রথম কাব্যগ্রন্থ ভ্যানিটি ব্যাগে জাফরান ২০১৯ বাংলা একাডেমীর বই মেলা উপলক্ষ্যে প্রকাশতি হয়েছে। রাজীব দত্তের প্রচ্ছদে ফেস্টুন (লিটলম্যাগ)থেকে প্রকাশিত বইটির দাম রাখা হয়েছে একশত দশ টাকা। ঢাকার বই মেলায় লিটলম্যাগ কর্ণারে ফেস্টুনের ৮৪নং স্টলে বইটি পাওয়া যাচ্ছে। তাছাড়া চট্টগ্রামের পাঠকদের জন্য বাতিঘর বইটি তাদের সংগ্রহে রেখেছে। ঘরে বসে বইটি পেতে চাইলে রকমারী’র পৌঁছে দিচ্ছে সবখানেই| 

কামরুল রুমী পেশায় একজন বেসরকারী চাকুরিজীবি।অডিটের মতো জটিল বিভাগে কাজ করেও এ তরুণ তার বহুমুখী প্রতিভার স্বাক্ষর রেখে চলেছেন শিল্প-সাহিত্য-সংস্কৃতির বিভিন্ন অঙ্গনে। কামরুল রুমী একাধারে একজন ভাল সংগীত শিল্পী এবং ভাল গিটারিস্টও বটে। চট্টগ্রামে নিজের একটি ব্যান্ড গ্রুপের নেতৃত্ব দিয়েছেন দীর্ঘদিন। পাশাপাশি নিজে গান লিখে ও সুর করেও অনেক জনপ্রিয়তা পেয়েছেন ভক্ত শ্রোতাদের মধ্যে।

কামরুল রুমী সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চট্টগ্রামের একজন জনপ্রিয় লেখকও বটে। এটি তার প্রথম কাব্যগ্রন্থ হলেও সামাজিক যোগাযোগের মাধ্যমে পাঠকরা তার অনেক লেখাই ইতোমধ্যে পড়ার সুযোগ পেয়েছেন। পাঠকদের চাহিদা আর ভালবাসার কথা মাথায় রেখেই বই আকারে তার এ প্রথম কাব্যগ্রন্থ প্রকাশ।

একসময়ে ভালো ফুটবল/ক্রিকেটার হওয়ার স্বপ্ন মাথায় থাকলেও কামরুল রুমী বেছে নিয়েছেন গান আর কবিতা, মানে অবসরে এখন লেখালেখিতেই ব্যস্ত সময় কাটান চট্টগ্রামের এ তরুণ লেখক।

সিটিজি সংবাদ.কম এর পক্ষ থেকে কামরুল রুমী’র কাব্যগ্রন্থের সার্বিক সফলতা কামণা করা হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:১৮, ফেব্রুয়ারী ১৭, ২০২১

অনেক বিজয়ও পরাজয়ের গ্লানি বহন করে


Los Angeles

০০:৪২, ফেব্রুয়ারী ১৪, ২০২১

ভালোবাসা  প্রতিক্ষণ; কেন ভ্যালেনটাইনস ডে উদযাপন !!!


Los Angeles

১৭:১৮, ডিসেম্বর ২৬, ২০২০

‘কোথাও কেউ নেই‘ নাটকের বদি আর দুনিয়াতেই নেই 


Los Angeles

১৮:০১, ডিসেম্বর ১২, ২০২০

বাঙালীর বিজয়


Los Angeles

১৩:১৮, নভেম্বর ১, ২০২০

মরু দুলালের আগমনী


Los Angeles

১৬:৫৫, অক্টোবর ১৯, ২০২০

ঘুরে আসুন সাজেক, খেয়াল রাখবেন কিছু বিষয়ে


image
image