image

আজ, শনিবার, ২৪ অক্টোবর ২০২০ ইং

রাত্রির যাত্রী বাংলা সিনেমা দর্শকদেরকে আবারো হলে টানছে

ইকবাল কবির, ব্যুরো চীফ (ঢাকা)    |    ২২:১০, ফেব্রুয়ারী ১৮, ২০১৯

image

ভাল গল্প, অভিনয় দক্ষতা আর নতুন ধারায় নারী ট্রেন যাত্রীর ঢাকায় এক রাতের ঘটনা নিয়ে তিন ঘন্টার ছবি"র নাম "রাত্রির যাত্রী"। নতুন ভাবনার এই বাংলা ছবি দর্শকদের আবারো হলমুখী করছে। ১৫ ফেব্রুয়ারী ছবিটি মুক্তি পাওয়ার পর পরই দর্শক প্রিয় হয়ে উঠে। অনেকটা নামের কারণেও অনেকেই ছবিটি দেখেছেন। এমনি একজন দর্শক পুরান ঢাকার মনির হোসেন, স্ত্রী, মেয়েসহ স্বজনদের সিমান্ত স্কোয়ারে ছবি দেখে জানালেন অন্ততঃ ২৫/৩০ বছর পর আবার বাংলা ছবি দেখলাম। মুলত ছবিটির নাম এবং একটি রাতে একযাত্রীর জীবনের কি এমন ঘটনা আছে যে ছবি মুক্তির আগেই এতো আলোচনা, তাই ছবিটি দেখলাম। ভাল লেগেছে। এক কথায় অসাধারন একটি ছবি। শিল্পীদের অভিনয় দক্ষতা চমৎকার লেগেছে। প্রত্যেকেই ভাল অভিনয় করেছেন।

শাহাদাত হোসেন মুন্না ঢাকার এশিয়া সিনেমায় রাত্রির যাত্রী ছবি দেখে বলেন, তিনি ২০ বছর হলে এসে  সিনেমা দেখলেন। রাত্রির যাত্রী নামটি পছন্দ হয়েছে তাই ছবি দেখা। মুন্না  ছবি দেখে রাত্রির যাত্রীর ভুয়সী প্রশংসা করলেন। তিনি বলেন রাত্রির যাত্রী আসলেই একটি নতুন মাত্রার সিনেমা।

ধানমন্ডির ফাতেমা পারভীন বসুন্ধরার সিনেপ্লক্সে রাত্রির যাত্রী দেখে জানালেন, অনেকদিন পরে রাত্রির যাত্রীর প্রচারনার দেখেই  ছবিটি দেখতে আসি। ছবি দেখে মিসেস ফাতেমা পারভিন বলেন, অনেকদিন পর একটি অনেক সুন্দর ভাল মানের  সিনেমা দেখলাম। রাত্রির যাত্রী সকল সব পেশার মানুষ দেখেই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

জিঞ্জিরার নিউ গুলশান সিনেমায় রাত্রির যাত্রী ছবিটি দেখে, ব্যবসায়ী এবং রাজনীতিবিদ এ আই খোকন বলেন, রাত্রির যাত্রী সিনেমার সংলাপ অসাধারন লেগেছে।  অনেকদিন পর অনেক প্রানের সংলাপ শুনলাম রাত্রির যাত্রী সিনেমায়। আমি রাত্রির যাত্রী সবাইকে দেখার আহবান জানাচ্ছি এই কারনে যে, এই সিনেমায় অনেক গুনী তারকা শিল্পীরা অভিনয় করেছেন।প্রত্যাকেই ভাল অভিনয় করেছেন। এমন একটি সিনেমা উপহার দেবার জন্য আমি পরিচালক- প্রযোজক হাবিবুল ইসলাম হাবিবকে অভিনন্দন জানাই।

মুক্তি সিনেমা হলের টিকেট কাউন্টার ম্যানেজার বলেন, রাত্রির যাত্রী অনেক সুন্দর একটি সিনেমা। খুব পরিচ্ছন্ন একটি সিনেমা।।  অনেকদিন পর আমাদের মুক্তি সিনেমা হলে দর্শক টেনেছে।  প্রতিদিন ছবি দেখার জন্য দর্শক  বাড়ছে।

কাচপুর চাঁদ মনি সিনেমা হলের প্রতিনিধি মোশারফ হোসেন বলেন, রাত্রির যাত্রী  দারুন সিনেমা।। এই সিনেমা দেখে পরের সিন কি দেখাবে তা কোনভাবেই আন্দাজ করা যায়না দর্শকরা আনন্দিত।  ছবিটির সম্পাদনা অনেক সুন্দর হয়েছে।

মিরপুরের পুরবী সিনেমায় আকাশ এবং রাত্রির যাত্রী উপভোগ করে বলেন, রাত্রির যাত্রী এক কথায় একটি মজার ব্যাতিক্রম সিনেমা। গতানাগতিক বাংলা ছবি হলে বসলেই সব আগাম ধারনা করা যায় এই ছবিতে এমনটা হয়নি।এমন একটি সিনেমার জন্য আমরা অনেকদিন ধরেই আমরা  অপেক্ষায় ছিলাম।।

অভিসার সিনেমা হলের  ম্যানেজার রাত্রির যাত্রী সিনেমা নিয়ে বলেন, রাত্রির যাত্রী খুব ভালো মানের একটি গল্পের ছবি।

ঢাকা ক্যান্ট শাহিন সিনেমা হলের বুকিং এজেন্ট বলেন, রাত্রির যাত্রী দেখবে সবাই, কারন রাত্রির যাত্রী একটি প্রথাগত ছবি নয়।

জানাগেছে,  সিনেমা হলের মালিক এবং বুকিং এজেন্ট রাত্রির যাত্রী আগামী ২২ শে ফ্রেরুয়ারী থেকে চালাবার জন্য বুকিং করছেন। কাকরাইল সিনেমা পাড়ারায়  রাত্রির যাত্রীর বেশ সারা জাগিয়েছে নির্মাতার আশা  রাত্রির যাত্রী দেশের সকল সিনেমা হলেই চলবে।। রাত্রির যাত্রী  ১৫ ফ্রেরুয়ারী সারাদেশে মুক্তি পেয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:২৩, সেপ্টেম্বর ২, ২০২০

রাউজানের প্রমি ‘মিস গ্লোবাল অস্ট্রেলিয়ার’ মূল পর্বে


Los Angeles

২৩:৩৬, আগস্ট ১৬, ২০২০

প্রাণ ফিরছে পর্যটন শহর কক্সবাজারে


Los Angeles

১৬:১৬, মে ২৩, ২০২০

অন্য রকম ঈদের গান


Los Angeles

২২:১০, ফেব্রুয়ারী ১৮, ২০১৯

রাত্রির যাত্রী বাংলা সিনেমা দর্শকদেরকে আবারো হলে টানছে


Los Angeles

১৭:০২, ডিসেম্বর ১৪, ২০১৮

ফেসবুক নিয়ে সতর্ক কুসুম শিকদার


image
image