image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

লামা ও আলীকদম উপজেলা নির্বাচনে তিন পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র জমা

এম.বশিরুল আলম, লামা (বান্দরবান) সংবাদদাতা    |    ২২:৪৯, ফেব্রুয়ারী ১৮, ২০১৯

image

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে বান্দরবানের লামা ও আলীকদম উপজেলায় চেয়ারম্যান পদে ৭জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন। সোমবার নির্ধারিত সময়ে স্ব স্ব সহকারী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। এসময় প্রার্থীদের কর্মী ও সমর্থকগন উপস্থিত ছিলেন। 

নির্বাচন অফিস সূত্র জানায়, লামা উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোস্তফা জামাল, উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আবু তাহের মিয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেতারা আহমদ, আওয়ামী লীগ নেতা রফিক আহমদ চৌধুরী ও মো. আলমগীর। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. তৈয়ব আলী, উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন, দিদারুল হক চৌধুরী ও নুরুচ্ছফা ইসলাম লেবু। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলা আওয়ামী লীগ নেত্রী মিল্কি রানী দাশ, উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা ত্রিপুরা, আজিজনগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি কুলসুমা বেগম, পৌর তাঁতী লীগ নেত্রী সোলতানা নাজমা। এদিকে আলীকদম উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. আবুল কালাম ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জামাল উদ্দিন। ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিন, সাজিব কামাল, কাইনথপ মুরুং ও রাংক্রাত মুরুং। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান শিরিনা বেগম, আওয়ামীলীগ নেত্রী এনুচা মার্মা ও ব্যারি মার্মা।    

চেয়ারম্যান পদে ৭জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭জনের মনোনয়নপত্র জমা দেওয়ার সত্যতা নিশ্চিত করে লামা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নববিন্দু নারায়ন চাকমা নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের নির্বাচনে ২০ ফেব্রæয়ারী মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিন, ২৭ ফেব্রুয়ারী প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ও ১৮ মার্চ উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তবে লামা উপজেলার আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ ইসমাইল মারা যাওয়ার কারণে এ উপজেলায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২১ ফেব্রুয়ারী পর্যন্ত করা হয়েছে বলে জানান তিনি। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৩, জুন ১৪, ২০২২

রোহিঙ্গা মাঝি আজিম হত্যাকান্ডের মাস্টারমাইন্ড আনাস গ্রেফতার


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

১৩:৫২, মে ৩১, ২০২২

উখিয়ায় অপহৃত রোহিঙ্গা যুবক উদ্ধার


Los Angeles

২৩:৪৯, মে ২৯, ২০২২

উখিয়ায় তিন হাসপাতাল ক্লিনিকের কপাট হলো বন্ধ, প্রশাসন থাকবেনা আর অন্ধ


Los Angeles

০০:৪২, মে ১৫, ২০২২

উখিয়ায় জাল নোট তৈরির সরঞ্জামসহ রোহিঙ্গা গ্রেফতার


Los Angeles

১৫:৪৩, মে ১৪, ২০২২

ভারত থেকে পালিয়ে আসা ৬ রোহিঙ্গা আটক


Los Angeles

১৪:০৩, মে ১৪, ২০২২

রোহিঙ্গা ক্যাম্পে পন্য মজুদের অভিযোগ গ্রেফতার-২


Los Angeles

০০:৩৭, মে ১৪, ২০২২

ঘুমধুমে ৯০ হাজার ইয়াবাসহ আটক ২


image
image