image

আজ, বুধবার, ২২ মে ২০১৯ ইং

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানায় কমিউনিটি পুলিশিং সচেতনতা সভা

প্রতিবেদক    |    ২৩:৩৩, ফেব্রুয়ারী ২৫, ২০১৯

image

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাস্থ ৩৯নং ওয়ার্ড, বিট ১২৫নং কমিউনিটি পুলিশিং কমিটির সচেতনতা সভা কমিটির সভাপতি সাজ্জাদ হোসেন (দুলাল)’র সভাপতিত্বে ও সাঃ সম্পাদক আনোয়ারুল করিম রুশদীর  সঞ্চালনায়ে বন্দরটিলা আলীশাহ পাড়ায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ কামরুল ইসলাম।বিশেষ অতিথি ইপিজেড পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোঃ সাজেদ কামাল,মুক্তিযোদ্ধা এম.এ তাহের,বিট ১২৪নং কমিউনিটি পুলিশিংকমিটির সাঃসম্পাদক মোঃ নাছির,ছাত্রনেতা মোঃ জোবায়ের খলিল দীপু,সার্বজনিন বৌদ্ধ মন্দিরের সাবেক সভাপতি প্রভাত বড়ুয়া,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলা,নারীনেত্রী বিলকিছ আলম,চিকিৎসক সংগঠক মোঃ সিরাজুল ইসলাম মজুমদার, যুব সমাজের প্রতিনিধি মোঃসাইফুল ইসলাম,সহ-সভাপতি-মিজানুর রহমান,সদস্য-আল-মামুন,মোঃ ফোরখানসহ অন্যান্য মহল্লার প্রতিনিধিগন বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথি এসি কামরুল বলেন,মাদক ও জুয়ার ছোবল থেকে যুব সমাজ কে বাচাঁতে প্রত্যক পরিবারের সদস্য কে সচেতন হওয়া সহ সন্তান (ছেলে-মেয়ে)দের খোজঁখবরনিতে অনুরোধ জানান। তিনি বিট পুলিশ কে তথ্য দিয়ে সহায়তা করার এবং সমাজ থেকে অপরাধ কমাতে সর্বাত্মক এগিয়ে আসার আহবান জানা্ন।পুলিশ সর্বদা জনগনের সেবা করার মানসে কাজ করছে বলেও জানান।

বিশেষ অতিথি সাজেদ কামাল জানান, বর্তমানে সমাজে সাইভার অপরাধ বেড়ে গেছে বলে জনগন কে সচেতন হবার অনরোধ জানান।গামেন্টস শিল্প এলাকাতে বাল্য ওবহু বিবাহের কারণে পরিবারের মামলা/অভিযোগ বাড়ার কথা সর্তক করেন।

পরিশেষে ৩১সদস্যর নতুন কমিটিতে সাজ্জাদ সভাপতি,দীপু-সাঃসম্পাদক,সহ-সভাপতি মিজানের নাম ঘোষনা করে প্রধান অতিথি সকল সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন।



image
image

রিলেটেড নিউজ

image
image
image

আরও পড়ুন

Los Angeles

০১:২৫, মে ২২, ২০১৯

লোহাগাড়ায় নববধুর আত্মহত্যা


Los Angeles

০১:১৪, মে ২২, ২০১৯

একজন সফল নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী