image

আজ, বুধবার, ২২ মে ২০১৯ ইং

ফটিকছড়ি সরকারি কলেজে দুই শিক্ষকের বিদায় সংবর্ধনা

আব্দুল্লাহ আল মামুন, ফটিকছড়ি সংবাদদাতা    |    ২২:৫২, মার্চ ১৪, ২০১৯

image

ফটিকছড়ি সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষক অধ্যাপক মো: রেজাউল করিম ও  গণিত বিভাগের শিক্ষক অধ্যাপক স্বপন কুমার নাথ এর অবসর গ্রহণ উপলক্ষ্যে বিদায় সংবর্ধনা সভা সম্প্রতি কলেজ মিলানায়তনে অনুষ্ঠিত হয়েছে।

কলেজ অধ্যক্ষ মুক্তিযোদ্ধা মো: আবদুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলার ইউএনও মো: মুশফিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ফেরদৌস হোসেন। সংবর্ধিত অতিথি হিসেবে দুই বিদায়ী শিক্ষক অধ্যাপক মোহাম্মদ রেজাউল করিম এবং অধ্যাপক স্বপন কুমার নাথ উপস্থিত ছিলেন।

এতে বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মোহাম্মদ মনিরুজ্জমান, অধ্যাপিকা মমতাজ শিরিন, অধ্যাপক মোহাম্মদ আলী, অধ্যাপক মোহাম্মদ রিদুয়ানুল হক, অধ্যাপক মোহাম্মদ ইকবাল, অধ্যাপক জয়নাল আবেদীন, অধ্যাপক মো: ইদ্রিছ মিয়া, অধ্যাপক মো: আজাদ উদ্দিন, অধ্যাপক মো: হারুণ এবং প্রদর্শক মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী।

ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য প্রদান করে সাদেক আলী সিকদার শুভ, আয়েশা মমতাজ মনি, সাদ্দাম হোসেন, আব্দুল হালিম। মানপত্র ও কবিতা পাঠ করেন শিবলু কুমার নাথ, নাদিয়া সুলতানা রুপা, তৃষ্ণা চক্রবর্তী তিথি।

অধ্যাপিকা মিতু বড়ুয়া ও অধ্যাপক এন.এম.রহমত উল্লাহ’র সঞ্চালনায় সভায় কোরআন তেলাওয়াত করেন কলেজ ছাত্র মো: আব্দুল হালিম। গীতা পাঠ করেন মিতু সাহা। ত্রিপিটক পাঠ করেন সিমলা বড়ুয়া।

আলোচনায় বক্তারা বলেন – শিক্ষকরা হলেন সমাজের সম্মানিত ব্যক্তি, জাতি গড়ার কারিগর। এ জন্য আদর্শ শিক্ষকের মাধ্যমে দেশ, সমাজ, জাতি আলোকিত হয়।

শিক্ষকতার মহৎ পেশায় যাঁরা নিজেকে নিয়োজিত রাখেন তাঁরা অবশ্যই রাষ্ট্রের মূল্যবান দায়িত্ব পালন করেন।

এসময় বক্তারা আরো বলেন, সুশিক্ষা ব্যতীত জাতীয় উন্নয়ন কখনো সম্ভব নয়। গুনী দুই বিদায়ী শিক্ষকের জন্য বক্তারা শুভকামনা জানান এবং সুস্থতার জন্য প্রার্থনা করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০০:১৬, মে ২২, ২০১৯

সীতাকুন্ডে পুলিশ-জেলে ব্যাপক সংঘর্ষে নিহত ১, গুলিবিদ্ধ ৮


Los Angeles

০১:১৮, মে ২১, ২০১৯

সীতাকুন্ডে পিডিবি কর্মকর্তার বিরুদ্ধে ভুক্তভোগী গ্রাহকের সংবাদ সম্মেলন


Los Angeles

০০:২০, মে ২০, ২০১৯

ঈদ সামনে রেখে সরগরম দোহাজারী'র টেইলার্সগুলোঃ দর্জি কারিগরদের নির্ঘুম কর্মব্যস্ততা


Los Angeles

২৩:৪৩, মে ১৯, ২০১৯

আনোয়ারায় স্কুল মাঠ দখল করে বাড়ি নির্মাণ


Los Angeles

০০:২০, মে ১৯, ২০১৯

রাঙ্গুনিয়ায় শংকার মাঝেও বুদ্ধ পূর্ণিমা পালিত: ৮৫ বিহারে পুলিশের নিরাপত্তাবলয়


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০১:২৫, মে ২২, ২০১৯

লোহাগাড়ায় নববধুর আত্মহত্যা


Los Angeles

০১:১৪, মে ২২, ২০১৯

একজন সফল নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী