image

আজ, সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ ইং

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় দুই ভাগ্নেসহ মামা নিহত

এম আনোয়ার হোসেন, মিরসরাই সংবাদদাতা    |    ২৩:০৫, মার্চ ১৪, ২০১৯

image

মামা শহীদুল ইসলামের বিয়েতে অংশ নেয় ভাগ্নে মেহেদী হাসান। এসময় মেহেদীর দুই ভাগ্নে (মেহেদীর মায়ের খালার ছেলে) আরিফ এবং ইসমাঈলও অংশ নেয় সেই বিয়েতে। মেহেদীর মামার বৌ ভাত অনুষ্ঠান ছিল বৃহস্পতিবার। বৌ ভাত অনুষ্ঠানের পূর্বেই লাশ হলো দুই ভাগ্নেসহ মামা মেহেদী। দ্রæতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কায় লাশ হয় তারা। মিরসরাই উপজেলার ৫ নম্বর ওচমানপুর ইউনিয়নের জোরারগঞ্জ-মুহুরীপ্রজেক্ট সড়কের লোহারপুল এলাকায় বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর সাড়ে ১২ টার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের শাহ আলমের পুত্র মেহেদী হাসান (১৬) ও তার দুই ভাগ্নে ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় গ্রামের নুরুল আবছারের পুত্র আরিফ হোসেন (২০), ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী গ্রামের মুসলিম উদ্দিনের পুত্র ইসমাইল হোসেন (২১)। আরিফ ও ইসমাঈল পরস্পর আপন খালাতো ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামে নিহত মেহেদী হাসান তার মামা শহীদুল ইসলামের বিয়েতে অংশ নেয়, বিয়েতে যোগ দেয় আরিফ এবং ইসমাইলও। বৃহস্পতিবার বৌ ভাত অনুষ্ঠান ছিল। বৌ ভাত অনুষ্ঠানের পূর্বে দুপুর সাড়ে ১২ টার সময় মামা শহীদুল ইসলামের মোটরসাইকেল নিয়ে মেহেদী, আরিফ ও ইসমাইল ঘুরতে বের হয়। একপর্যায়ে তারা মুহুরীপ্রজেক্ট থেকে মোটরসাইকেলযোগে জোরারগঞ্জ বাজারের উদ্দেশ্যে আসার পথে লোহারপুল ব্রীজের উপরে উঠলে গতি নিয়ন্ত্রণ করতে না পারায় সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কায় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রঞ্জন কুমার সিংহ জানান, জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট সড়কের ওচমানপুর ইউনিয়নের লোহারপুল এলাকায় দ্রæতগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলে দুইজন মারা যায়। গুরুতর আহত অবস্থায় মেহেদী হাসান নামে আরেক যুবককে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর চমেকে নেওয়ার পথে সে মারা যায়।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবক নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। মোটরসাইকেলের আরোহী নিয়ন্ত্রণ হারালে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনায় নিহত হয় তারা। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তিনজনের লাশ হাসপাতাল থেকে স্বজনরা নিয়ে যায়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৪:৪৭, ডিসেম্বর ৭, ২০১৯

বোয়ালখালীতে আগুনে দুই ঘর পুড়ে ছাই : এক যুবকের মৃত্যু


Los Angeles

২৩:৪৪, ডিসেম্বর ৬, ২০১৯

চন্দনাইশে “লরি“ খেলো “খাম্বা“


Los Angeles

১৯:৩২, ডিসেম্বর ৪, ২০১৯

সীতাকুণ্ড ভাটিয়ারী বালু সড়ক সংলগ্ন ব্রিজের নিচ থেকে লাশ উদ্ধার 


Los Angeles

০১:৩২, ডিসেম্বর ৪, ২০১৯

রাউজানে মুক্তিযোদ্ধার ঘরে আগুন দিলো দুর্বৃত্তরা


Los Angeles

০১:২২, ডিসেম্বর ৪, ২০১৯

চন্দনাইশে নদীতে ভাসমান লাশ উদ্ধার


Los Angeles

০০:৫৯, ডিসেম্বর ৪, ২০১৯

কেরানীগঞ্জে বন্ধুদের ছুরিকাঘাতে বন্ধু খুন


Los Angeles

০০:৩৬, ডিসেম্বর ৪, ২০১৯

কেরানীগঞ্জে জুতার ফ্যাাক্টরী থেকে শ্রমিকের লাশ উদ্ধার


Los Angeles

০০:২৭, ডিসেম্বর ৩, ২০১৯

চন্দনাইশে ১০৫ ইয়াবাসহ যুবক আটক   


Los Angeles

০০:১৪, ডিসেম্বর ৩, ২০১৯

পটিয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৮:৪৩, ডিসেম্বর ৯, ২০১৯

বাঁশখালীতে আন্তর্জাতিক দুর্নীতি দিবস উদযাপন


Los Angeles

১৭:৫৩, ডিসেম্বর ৯, ২০১৯

আনোয়ারায় পিতৃহীন মা হয়েছে এক পাগলী !!!