image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ ইং

সীতাকুন্ডে এমপির বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর

সীতাকুন্ড সংবাদদাতা    |    ২৩:৪৬, মার্চ ১৫, ২০১৯

image

চট্টগ্রামের সীতাকুন্ডের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলমের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুস ও কামরুন্নাহার নিলু।

তাদের অভিযোগ সাংসদ অন্য দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীকে নিয়ে কৌশলে তাদের প্রচারণা চালাচ্ছেন। এছাড়া নির্বাচনে তাদের এজেন্ট কেন্দ্রে থাকতে দেওয়া হবে না বলেও হুমকি পাচ্ছেন বলে অভিযোগ করেন তারা। তবে অভিযোগ অস্বীকার করেছে এমপি। এসব অভিযোগ উদ্দেশ্য প্রনোদিত বলে দাবী করেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় সীতাকুন্ড প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে নির্বাচনী বিষয় নিয়ে অভিযোগ করেন সীতাকুন্ড থানা আওয়ামীলীগের দপ্তর দম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুস (মাইক) ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুন্নাহার নিলু (ফুটবল)।

মোঃ ইউনুস বলেন, প্রধানমন্ত্রী ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী উন্মুক্ত করে দেওয়ায় আমি সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা করে প্রার্র্থী হয়েছি। সেই লক্ষে পুরো উপজেলা জুড়ে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছি। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে মাননীয় সাংসদ দিদারুল আলম সেতুমন্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলে দুইজন ভাইস চেয়ারম্যান প্রার্থীকে নিয়ে গিয়ে প্রচারণা চালাচ্ছেন। এছাড়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগনও সাংসদের মনোনীত প্রার্থী ছাড়া অন্য কোন প্রার্থীর এজেন্টও ভোট কেন্দ্রে থাকতে দেওয়া হবে। এরকম হলে নির্বাচন করার তো পরিবেশ থাকবে না।

একই অভিযোগ করেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুন্নাহার নিলুও। তিনি কাঁদতে কাঁদতে বলেন, মাননীয় এমপি মহোদয় আচরণ বিধি না মেনে কি করে দুই প্রার্থীর প্রচারণা চালাচ্ছেন আমরা জানি না। তার কাছে আমরা সবাই সমান। কিন্তু তিনি শুধু দুই জনের প্রচারণা করছেন।

এদিকে প্রার্থীরা অভিযোগ করলেও এমপি দিদারুল আলম তা অস্বীকার করেন।

তিনি বলেন, থানা আ’লীগ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগ মুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করছে। সেখানে আমি অতিথি থাকছি। আমি কোন আয়োজক না। আ’লীগের আমন্ত্রনে অনেক নেতাকর্মী সেখানে আসছেন। কয়েকজন প্রার্থীও আসেন। আবার নিজের ইচ্ছায় কেউ আসে না। এছাড়া অন্য কোথাওতো তারা আমার সাথে যায়না। কিন্তু আমি তাদেরকে নিয়ে ঘুরছি এই অভিযোগ অমুলক ও উদ্দেশ্য প্রনোদিত।

সীতাকুন্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় বলেন, এই অভিযোগ পেয়েছি। কিন্তু সেতুমন্ত্রী রোগ মুক্তির অনুষ্ঠানে তো যে কেউ যেতে পারেন। এটি আচরণ বিধি লঙ্ঘনের ঘটনা নয় বলে মন্তব্য করেন তিনি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২২:৫৭, এপ্রিল ১৮, ২০১৯

ব্যাংকার্স ক্লাব অব মিরসরাই উপজেলার কমিঠি গঠন


Los Angeles

১২:৫৯, এপ্রিল ১৮, ২০১৯

ফটিকছড়িতে সাংবাদিক আকাশ’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন


Los Angeles

২২:৪২, এপ্রিল ১৭, ২০১৯

শিমুল হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে সীতাকুণ্ড মাইক্রো-কার চালক সমবায় সমিতি


Los Angeles

২২:৩৮, এপ্রিল ১৭, ২০১৯

চন্দনাইশে ট্রাক চালক খুন


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২৩:১০, এপ্রিল ১৮, ২০১৯

তুমব্রু খালে এবার স্লুইচ গেইট নির্মাণ করছে মিয়ানমারঃবিজিবি ও বিজিপির পতাকা বৈঠক সম্পন্ন


Los Angeles

২৩:০৫, এপ্রিল ১৮, ২০১৯

সীতাকুণ্ডে  নিজ বাড়ির পুকুরে পড়ে এক শিশুর মৃত্যু