image

আজ, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকীতে কেক কাটলেন কর্ণফুলী যুবলীগ

প্রেস বিজ্ঞপ্তি    |    ০০:১৫, মার্চ ১৮, ২০১৯

image

কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে চরপাথরঘাটা হামিদিয়া বোগদাদি মাদ্রাসার সকল শিক্ষার্থী ও নেতৃবৃন্দের উপস্থিতি’তে কেক কেটে, দোয়া মাহফিল এবং মোনাজাতের মাধ্যমে দিবসটি উদযাপিত করা হয়।

কর্ণফুলী উপজেলা যুব লীগের সহ সভাপতি শহীদ উল্লাহ এর সভাপতিত্বে কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদ্রাসার শিশু কিশোরদের নিয়ে সর্ম্পূণ ভিন্ন আমেজে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করেন।

এতে উপস্থিত ছিলেন কর্ণফুলী যুব লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হক, সহ সভাপতি জিএম আনু মিয়া, যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম, হাসান মুরাদ সাগর, দেবরাজ রতন, সাংগঠনিক সম্পাদক আলমগীর বাদশা, প্রচার সম্পাদক রাশেদ রানা, দপ্তর সম্পাদক শাহাদাৎ হোসাইন রিটন, ত্রাণ সম্পাদক মো. ফারুক, সমাজ কল্যাণ সম্পাদক সাইফুদ্দীন, শিল্প ও বানিজ্য সম্পাদক জাহাংগীর আলম জয়, ক্রীড়া সম্পাদক এমএ রহিম, উপ সাংস্কৃতিক সম্পাদক মহি উদ্দীন খোকন, ইকবাল মাবুদ, শাহরিয়ার, সহ সম্পাদক কায়সার হামিদ লিটন, মো. হানিফ, এমএ রহিম, নির্বাহী সদস্য আনোয়ার সাদাত মোবারক, সোলায়মান, ইউনিয়ন যুব লীগ নেতা আবদুল হালিম, নাছির উদ্দীন নাহিদ, মুজিবুল হক সুমন, মহি উদ্দীন রানা, আলী আব¦াস সহ প্রম‚খ।

বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীন হয়েছি। একটি স্বাধীন ভূখন্ড ও লাল সবুজের পতাকা পেয়েছি। যার বিনিময়ে বাংলাদেশ পেয়েছি আমরা সকলে শ্রদ্ধা ভরে তাকে স্মরণ করি।’



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image