image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কেরানীগঞ্জে ৪মাস পর হত্যা মামলার মূল আসামী গ্রেফতার

ঢাকা ব্যুরো    |    ০০:৫৪, এপ্রিল ৮, ২০১৯

image

ঢাকার কেরানীগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা মামলার মূল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ জাহাঙ্গীর আলম(৪৫)। তাকে বান্দরবান জেলার রংছড়ি থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামী জাহঙ্গীর আলম আদালতে স্ত্রী হত্যার স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে রোবার সকালে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমরা গত ৪এপ্রিল বান্দারবান রংছড়ি থানা এলাকায় যাই। এসময় মামলার মূল আসামী জাাহঙ্গীর আলম পুলিশের উপস্থিতি টের পেয়ে সে চট্রগ্রাম জেলায় চলে গিয়ে আবার রংছড়িতে ফিরে আসে। এতে আমরা আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে রংছড়ি থেকে তাকে গ্রেফতার করি।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম তার নিহত স্ত্রী শাহীনুর আক্তার(৩৮)ও দুই সন্তান নিয়ে কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা ইউনিয়নের ডাকপাড়া এলাকায় এনায়েত মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। যৌতুক লোভী জাহঙ্গীর আলম তার স্ত্রীর সাথে যৌতুকের জন্য প্রায়ই ঝগড়া করে তাকে নির্যাতন করতো। গত বছরের ১৯ নভেম্বর রাতে জাহাঙ্গীর আলম যৌতুকের জন্য স্ত্রী শাহীনুর আক্তারের সাথে আবারো ঝগড়া বাধায়।এই ঝগড়ার সুত্রধরে ওই রাত ৪টার সময় জাহাঙ্গীর আলম তার ঘুমন্ত স্ত্রী শাহীনুর আক্তারকে ধারালো বটি দিয়ে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে পালিয়ে যায়।

এই ঘটনায় গতবছরের ২০নভেম্বর মডেল থানায় নিহত শাহীনা আক্তারের বড়ভাই মোঃ জামাল হোসেন বাদী হয়ে জাহাঙ্গীর আলমকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:০৯, সেপ্টেম্বর ২৪, ২০২১

পুলিশের ভয়ে নদীতে ঝাপ দিয়ে কিশোরীর আত্মহত্যা


Los Angeles

১৬:২৫, সেপ্টেম্বর ৯, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ২২ খুনের মামলার আসামি ছিলেন কুখ্যাত ইমদু


Los Angeles

২০:০৫, সেপ্টেম্বর ৮, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ইমদু এক ভয়ংকর খুনীর নাম


Los Angeles

২৩:৪৯, সেপ্টেম্বর ৬, ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক খুন


image
image