image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ ইং

টেকনাফে মাদক, দূর্নীতি, অর্থ ও মানব পাচারের বিরোদ্ধে প্রতিরোধ সমাবেশ

মুহাম্মদ জুবাইর, টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা    |    ০০:০২, এপ্রিল ১২, ২০১৯

image

মাদকের বিরুদ্ধে দিন দিন সোচ্চার হয়ে উঠেছে টেকনাফবাসী। মাদককারবারী ও টেকনাফের জনগনকে সচেতন করতে এবং মাদক প্রতিরোধে মাঠে নেমেছে সাধারণ জনতা থেকে শুরু করে রাজনীতিবীদরা,সামজিকও ধর্মীয় নেতারা। 

১১ এপ্রিল বৃহস্পতিবার বিকালে কক্সবাজার টেকনাফ বাস স্টেশনে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের উদ্যোগে মাদক, অর্থ ও মানব পাচারের বিরোদ্ধে প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তারা বলেন, দিনের বেলায় মাদক, মানব ও অর্থ পাচারের বিরোদ্ধে গলা ফাটিয়ে বক্তব্য দিলাম আর রাতের বেলায় গোপনে মাদককারকারীদের টাকা ভাগবাটোয়ারা করলাম তা যেন না হয়। এমনটি হলে কখনো মাদক পাচার বন্ধ হবে না। মাদক, দূর্নীতি, অর্থ ও মানব পাচার একটি ঘৃণিত পেশা। তারা সমাজ, রাষ্ট্র ও দেশদ্রোহী। তাদের পক্ষে কোন সুপারিশ নই। সরকার এসব কর্মকান্ড প্রতিরোধ করতে কঠোর হয়েছেন। ইসলামী শরীয়াহ মতেও তারা অপরাধী। ইতি মধ্যে মাদক, অর্থ ও মানবপাচারে জড়িত অভিযোগে বন্দুকযুদ্ধে একাধিক জন নিহত হয়েছেন। ওইসব অপকর্ম বন্ধে প্রতিটি ঘরে ঘরে, পাড়া মহল্লায় সম্মিলিত সামাজিক  আন্দোলনের মাধ্যমে প্রতিরোধ গড়ে তুলতে হবে।  

সমাবেশে বক্তারা আরো বলেন, সরকার দ্বিতীয় দফায় আত্মসমর্পনের সুযোগ দিচ্ছে। কোন টাকা ছাড়াই সেই সুযোগে এখনই আত্মসমর্পন করুন। নইতো পরিনিতি হবে ভয়াবহ। 

টেকনাফে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের সভাপতিত্বে, সাবরাং দারুল উলুম বড় মাদরাসার সহকারী পরিচালক মাওঃ আমির হোসাইনের কোরআন তেলাওয়াত ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অথিতির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য শফিক মিয়া। বিশেষ অথিতির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলার ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ,এম ইউনুছ বাঙ্গালী, বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলা সাধারন সম্পাদক নুরুল বশর, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা সভাপতি সোহেল আহমদ বাহাদুর, টেকনাফ পৌর মেয়র হাজী মো. ইসলাম, নবনির্বাচিত উপজেলা ভাইস-চেয়ারম্যান মাওঃ ফেরদৌস আহমদ জমিরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবরাং ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুর হোসেন, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি নুরুল হুদা, উপজেলা কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক ও জেলা যুবলীগ নেতা আবুল কালাম, টেকনাফ সদরের উত্তর লম্বরী মাদরাসার মুহতামিম মাওঃ আবদুল হক, রংগীখালী দারুল উলুম (ফাজিল ) মাদরাসার অধ্যক্ষ কামাল হোসেন, হ্নীলা জমিরিয়া দারুল কোরআন সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওঃ ফরিদ আহমদ, উপজেলা ছাত্র লীগের সভাপতি সোলতান মাহমুদ প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:২০, এপ্রিল ১৭, ২০১৯

কক্সবাজারের রামু উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসে কোটি টাকা গায়েব


Los Angeles

১৫:৪৭, এপ্রিল ১৬, ২০১৯

উখিয়ায় বিপুল পরিমাণ নিষিদ্ধ সিগারেটসহ আটক-১


Los Angeles

১৪:৫৫, এপ্রিল ১৬, ২০১৯

বান্দরবানের রোয়াংছড়িতে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ’র উদ্বোধন


Los Angeles

০০:৪০, এপ্রিল ১৬, ২০১৯

কক্সবাজার শহরতলি মুহুরীপাড়ায় যুবক খুন : ৬ জনের বিরুদ্ধে মামলা


Los Angeles

০০:০২, এপ্রিল ১২, ২০১৯

টেকনাফে মাদক, দূর্নীতি, অর্থ ও মানব পাচারের বিরোদ্ধে প্রতিরোধ সমাবেশ


Los Angeles

২৩:৫২, এপ্রিল ১১, ২০১৯

উখিয়ায় টিকাদান কর্মি এসোসিয়শনের মানবন্ধন


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২৩:১০, এপ্রিল ১৮, ২০১৯

তুমব্রু খালে এবার স্লুইচ গেইট নির্মাণ করছে মিয়ানমারঃবিজিবি ও বিজিপির পতাকা বৈঠক সম্পন্ন


Los Angeles

২৩:০৫, এপ্রিল ১৮, ২০১৯

সীতাকুণ্ডে  নিজ বাড়ির পুকুরে পড়ে এক শিশুর মৃত্যু