image

আজ, বুধবার, ২৬ জুন ২০১৯ ইং

বারৈয়ারহাটে লাইফ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন

এম আনোয়ার হোসেন, মিরসরাই সংবাদদাতা    |    ২২:৫৬, এপ্রিল ১৪, ২০১৯

image

‘উন্নত স্বাস্থ্যসেবা পাওয়া সকলের অধিকার। প্রতিটি মানুষ কোন না কোন রোগে ভূগে চিকিৎসকের শরনাপন্ন হন। চিকিৎসক তাকে কিছু পরীক্ষানিরীক্ষা করার জন্য দিয়ে থাকেন এবং সেই মোতাবেক চিকিৎসাও প্রদান করে থাকেন। তাই ডায়াগনষ্টিক সেন্টারগুলোকে উন্নত প্রযুক্তিনির্ভর হতে হবে এবং নির্ভুল রোগ নির্ণয়ে সক্ষম হতে হবে। বারইয়ারহাট পৌরসভার মতো ব্যস্ততম এলাকায় মানসম্পন্ন ও উন্নত প্রযুক্তি নির্ভর একটি ডায়াগনষ্টিক সেন্টার চালু হচ্ছে, এই ডায়াগনষ্টিক সেন্টার থেকে এলাকার মানুষ উন্নত স্বাস্থ্যসেবা পাবেন বলে আমি আশাবাদী।’

রবিবার (১৪ এপ্রিল) সকালে মিরসরাই উপজেলার বাণিজ্যিক রাজধানীখ্যাত বারইয়ারহাট পৌরসভার হাজী মো. মিয়া মার্কেটে অত্যাধুনিক প্রযুক্তি সম্বলিত লাইফ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মিরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এসব কথা বলেন।

ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান এনামুল হক এনামের সভাপতিত্বে এবং ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন ও পরিচালক নুরুল হক ভূঁইয়ার যৌথ সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মিরসরাই উপজেলা ডায়াগনষ্টিক ও হাসপাতাল এসোসিয়েশনের সভাপতি কামাল উদ্দিন, ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক সোনা মিয়া মেম্বার, এম আউয়াল চৌধুরী, আব্বাস উদ্দিন, মহি উদ্দিন মেম্বার, সাবেক চেয়ারম্যান আজিজুল হক, মহসীন ভূঁইয়া, জহুরুল হক রাসেল, ওমর ফারুক প্রমুখ।

লাইফ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার কর্তৃপক্ষ জানান, ঢাকা ও চট্টগ্রামে রোগ নির্ণয়ের ক্ষেত্রে যে উন্নত প্রযুক্তি ব্যবহৃত হয় আমাদের এখানেও সেই ধরণের প্রযুক্তি ব্যবহৃত হচ্ছে। আমরা আশা করি এতদ অঞ্চলের মানুষকে আর ঢাকা ও চট্টগ্রামে রোগ নির্ণয়ের জন্য যেতে হবে না, আমরা সর্বদা নির্ভুল রোগ নির্ণয় করে সুচিকিৎসা বাস্তবায়ন করতে চাই।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৫৬, জুন ২৬, ২০১৯

আরোয়ারায় সৈকতের নাম নিয়ে ফেইসবুক বিতর্ক, মিশ্র প্রতিক্রিয়া পর্যটকদের


Los Angeles

২৩:১০, জুন ২৫, ২০১৯

ফটিকছড়িতে বোনকে ইভটিজিংকারীর হাতে ভাই আক্রান্ত


Los Angeles

২২:৪২, জুন ২৫, ২০১৯

রাউজানে কীটনাশকযুক্ত মশারী বিতরণ


Los Angeles

২০:৪৩, জুন ২৫, ২০১৯

চন্দনাইশে ভেজাল জুস তৈরীর অভিযোগে আটক : জরিমানায় মুক্তি


Los Angeles

১১:৫২, জুন ২৪, ২০১৯

শপথ শেষে চন্দনাইশে ফিরে হাজারো মানুষের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত আবদুল জব্বার চৌধুরী


Los Angeles

২৩:৪১, জুন ২৩, ২০১৯

৪৭ বছরেও অবহেলিত দক্ষিণ চট্টগ্রামের একমাত্র মুক্তিযোদ্ধা ক্যাম্প !


image
image