image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কক্সবাজার শহরে সাংবাদিক সেলিম উদ্দিনের উপর হামলার ঘটনায় গ্রেফতার-৩

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার সংবাদদাতা    |    ২২:২৮, মে ৩, ২০১৯

image

কক্সবাজার শহরের বঙ্গবন্ধু সড়কে সাংবাদিক সেলিম উদ্দিন এর উপর হামলার ঘটনায় তিন দুষ্কৃতিকারীকে গ্রেফতার করছে পুলিশ গত বৃহস্পতিবার (২ মে)  রাতেই তিনজনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আহত সেলিম উদ্দিন বাদী হয়ে চার জনের নাম উলে­খ পূর্বক আরো অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে ৩ মে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এ হামলা ঘটনা ঘটেছে। 

জানা গেছে, কক্সবাজারের স্থানীয় দৈনিক আজকের দেশ বিদেশ ও অনলাইন টেলিভিশন সি প্লাস কক্সবাজার জেলা প্রতিনিধি সেলিম উদ্দিনকে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার শহরে বঙ্গবন্ধু সড়কের হোটেলের সৌয়দিয়া সামনে একদল সশস্ত্র দুর্বৃত্ত তার ওপর হামলা করে। এ সময় সেলিম উদ্দিন এর সাথে থাকা আরো দুহ সহযোগী নুরুল আজিম ও আবু শামাকেও দুবৃত্তরা চতুর্দিকে ঘিরে ফেলে এলোপাতাড়ি মারধর করে। অবৈধ আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে সাংবাদিক সেলিম উদ্দিনের মোটরসাইকেলটিও ব্যাপক ভাঙচুর করা হয়। এসময় দুষ্কৃতিকারী দল তারা দিনজনের উপর হামলার পাশাপাশি তিনটি স্যামসাং মোবাইল সেট, নগদ টাকাও লুট করে।  

ঊঙ্গবন্ধু সড়কে উপস্থিতত প্রত্যক্ষদর্শীরা এগিয়ে এসে সাংবাদিক সেলিম উদ্দিন ও তার সাথে থাকা নুরুল আজিম এবং আবু শামাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদও হাসপাতালে ভর্তি করান। 

বৃহস্পতিবার রাতেই কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত পোকখালী উত্তর গোমাতলি চরপাড়া গ্রামের মৃত আব্দুস শুক্কুরের ছেলে সাজ্জাদুল করিম (২৯) একই এলাকার ফজল আহমদ এর ছেলে সাখাওয়াত হোসেন সোহেল ও পোকখালী উত্তর গোমাতলী-রাজঘাট এলাকার আব্দুল হাদী প্রকাশ বারীর ছেলে শরিফুল ইসলাম পলাশ কে গ্রেফতার করেন।

এ ব্যাপারে সাংবাদিক সেলিম উদ্দিন বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে শুক্রবার একটি মামলা দায়ের করেছেন।

আহত সাংবাদিক সেলিম উদ্দিন জানান, পোকখালী গোমাতলিতে ইয়াবা সেবন ও জমজমাট বাণিজ্যেও ব্যাপারে একটি সংবাদ প্রকাশ করেন। এঘটনায় ক্ষুদ্ধ হয়ে ইয়াবা ব্যবসায়ী চক্র এধরনের পরিকল্পিত হামলার ঘটনা সংগঠিত করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার পিপিএম বলেন, ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৩, জুন ১৪, ২০২২

রোহিঙ্গা মাঝি আজিম হত্যাকান্ডের মাস্টারমাইন্ড আনাস গ্রেফতার


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

১৩:৫২, মে ৩১, ২০২২

উখিয়ায় অপহৃত রোহিঙ্গা যুবক উদ্ধার


Los Angeles

২৩:৪৯, মে ২৯, ২০২২

উখিয়ায় তিন হাসপাতাল ক্লিনিকের কপাট হলো বন্ধ, প্রশাসন থাকবেনা আর অন্ধ


Los Angeles

০০:৪২, মে ১৫, ২০২২

উখিয়ায় জাল নোট তৈরির সরঞ্জামসহ রোহিঙ্গা গ্রেফতার


Los Angeles

১৫:৪৩, মে ১৪, ২০২২

ভারত থেকে পালিয়ে আসা ৬ রোহিঙ্গা আটক


Los Angeles

১৪:০৩, মে ১৪, ২০২২

রোহিঙ্গা ক্যাম্পে পন্য মজুদের অভিযোগ গ্রেফতার-২


Los Angeles

০০:৩৭, মে ১৪, ২০২২

ঘুমধুমে ৯০ হাজার ইয়াবাসহ আটক ২


image
image