image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জরুরী ভিত্তিতে রাতে বিআরটিএ'র অভিযান

নিজস্ব প্রতিবেদক    |    ০০:৩৩, মে ৭, ২০১৯

image

জনসাধারণ এর দূর্ভোগ কমানোর লক্ষ্য ও বিভিন্ন  শ্রেণি-পেশার মানুষের অভিযোগের পরিপ্রেক্ষিতে  মুরাদপুর ও অক্সিজেন মোড়ে ৩ নং রুটের বাসগুলোর বিরুদ্ধে গতকাল রবিবার রাত ৮.০০টা থেকে ১০.৩০টা পর্যন্ত আড়াই ঘন্টাব্যাপী অভিযান পরিচালনা করা হয়।

 এসময়  মুরাদপুর মোড়ে ৩টি বাসকে অতিরিক্ত ভাড়া দাবী, উঠানামা  ১০ টাকা দাবী এবং ফতেয়াবাদ পর্যন্ত যাবে না বলে অক্সিজেন পর্যন্ত যাত্রী তোলার অপরাধে ১০,০০০ টাকা করে মোট ৩০,০০০ টাকা জরিমানা করা হয়। অক্সিজেন মোড়ে ১টি গাড়ির ফিটনেস না থাকার অপরাধে ২,০০০ টাকা জরিমানা করা হয়। এ রুটের সবগুলো বাসকে আবশ্যিকভাবে ভাড়ার চার্ট টানানোর জন্য নির্দেশনা প্রদান করা হয়। একইসাথে রুট কমপ্লিট না করা ও অতিরিক্ত ভাড়া আদায়সহ সব ধরনের যাত্রী হয়রানির বিষয়ে কঠোরভাবে হুশিয়ার করে দেওয়া হয়। পাশাপাশি মুরাদপুর মোড়ের অবৈধ গ্রাম সিএনজি স্ট্যান্ডের ১০টি গ্রাম সিএনজি ডাম্পিং করে তাদের কাগজপত্রগুলো জব্দ করা হয়। 

জানতে চাইলে,নি‌র্বাহী মেজিস্ট্রেট বলেন,জনগণের চাহিদা ও আকাঙ্ক্ষার পাশে বিআরটিএ সবসময় কাজ করে যাচ্ছে।তার পরিপ্রেক্ষিতে প্রচলিত রীতি ভেঙে আজ  রাতের বেলা এ অভিযান পরিচালনা করা হয়।
তিনি যাত্রীদের উদ্দেশ্য বলেন, আপনারা সজাগ থাকুন ,অভিযোগ জানান । ফলাফল পাচ্ছেন আরো পাবেন। সাথে থাকুন পরিবর্তন আসবেই।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image