image

আজ, শুক্রবার, ২৪ মে ২০১৯ ইং

ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে চট্টগ্রামে চলছে বিআরটিএ’র মোবাইল কোর্ট 

প্রতিবেদক    |    ০১:২৮, মে ১৩, ২০১৯

image

জনসাধারণের ঈদ যাত্রাকে স্বাভাবিক ও দূর্ভোগ কমিয়ে সড়কে স্থিতিশীলতা বজায় রাখার লক্ষ্যে চট্টগ্রাম জুড়ে চলছে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান তথা মোবাইল কোর্ট। প্রতিদিন নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে অব্যাহত রেখেছে বিআরটিএ’র দায়িত্বশীল কর্মকর্তারা।

১২ মে, রবিবার ঈদকে সামনে রেখে নিরাপদ সড়ক, যানজট নিরসন ও যাত্রীদের হয়রানি কমাতে নগরের বিভিন্ন স্থানে চট্টগ্রাম বিআরটিএ দুটি আদালত দিয়ে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেছে।

পৃথক পৃথক অভিযান চালিয়ে মামলা দেয়া হয় ২৪ টি, কাগজ পত্র জব্দ করা হয় ৬টি গাড়ির,ডাম্পিং ২,সব মিলিয়ে  ১৫৫৯০০  টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল হক মীরের নেতৃত্বে নগরীর গনি বেকরি মোড়ে ভ্রাম্যমান আদালত-১১ এর কার্যক্রম পরিচালিত হয়। এখানে মামলা দেয়া হয় ১৪টি, কাগজপত্র জব্দ ৫টি, ডাম্পিং ২টি এবং জরিমানা আদায় করা হয় ৩৯৯০০টাকা।

অপরদিকে বানিজ্যিক রাজধানী চট্টগ্রামের অন্যতম ব্যস্ততম কাস্টম মোড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম.মঞ্জুরুল হকের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত -১২ এর কার্যক্রম পরিচালিত হয়। এখানে মামলা হয় ১০টি এবং জরিমানা আদায় করা হয় ১১৬০০০টাকা।

বিআরটিএ কর্তৃপক্ষের ধারাবাহিক এ অভিযান দেখে নগরবাসীর মধ্যে কিছুটা স্বস্থি এসেছে। তারা এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন।



image
image

রিলেটেড নিউজ

image
image