image

আজ, শুক্রবার, ২৪ মে ২০১৯ ইং

ক্রেতাদের পছন্দের তালিকায় লোহাগাড়ার ইনসাফ রেস্তোরার সুস্বাদু ও রকমারি ইফতার

লোহাগাড়া সংবাদদাতা    |    ২৩:০২, মে ১৫, ২০১৯

image

চট্টগ্রামের লোহাগাড়া সদরের বটতলী মোটর স্টেশনে বিভিন্ন হোটেল-রেস্তোরায় রকমারি ও সুস্বাদু ইফতারি বিক্রি করা হয়। প্রতিদিন এসব হোটেল-রেস্তোরায় ভিড় জমে হাজারো ক্রেতা সাধারণের। তবে এই তালিকার শীর্ষে আছে আইস পার্কের আন্ডার গ্রাউন্ডে অবস্থিত ইনসাফ রেস্তোরা। লোহাগাড়ায় ইনসাফ রেস্তোরা নতুন হলেও এদের খাবার স্বাদে ও মানে সেরা। ভোজন রসিকদের রসনা তৃপ্ত করতে রমজান মাস জুড়ে ইফতারের রকমারি আয়োজনের পসরা সাজিয়েছে ইনসাফ রেস্তোরা কর্তৃপক্ষ। রমজানে রোজাদারদের জন্য রয়েছে প্রায় ৪০ পদের  ইফতারি।

এখানকার ইফতারির মধ্যে রয়েছে চনা, বেগুনি, ডিম চপ,  বিফ টিক্কা, ইরানী টিক্কা, চিকেন টিক্কা, চিকেন হালিম, চিকেন ললি, ফিস কাবাব, পিয়াজি, আলুর চপ, চিকেন টিক্কা কাবাব, সামি কাবাব, চিকেন জালি কাবাব, চিকেন গ্রীল, চিকেন উইংস, বিফ মিনি কাবাব, চিকেন চপ, ভেজিটেবল বরা, চিকেন(ফুল মুরগী), বিফ হালিম, দই, স্পেশাল সেমাই, চিকেন ইষ্টিক, বিফ চমুচা, চিংড়ি ফ্রাই, মরিচা, শাহী জিলাপী, মাটন হালিম, ফিরনী, নুডলস, চিকেন ছমুচা ও মাটন ছমুচা ইত্যাদি। অল্প সময়েই লোহাগাড়ার ভোজন রসিকদের মন জয় করে নিয়েছে ইনসাফ রেস্তোরা। এখানে সব খাবার বিক্রি হয় পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশে ও সূলভ মূল্যে।

ইনসাফ রেস্তোরার সুনাম ছড়িয়ে পড়েছে পুরো দক্ষিণ চট্টগ্রামে। প্রতিদিন লোহাগাড়ার বিভিন্ন এলাকার ভোজন প্রিয় ক্রেতারা ইনসাফ রেস্তোরার ইফতারি কিনতে চলে আসেন । বটতলী মোটর স্টেশন ঘুরে দেখা যায়, বিভিন্ন দোকানের সামনে হরেক রকম ইফতারির পসরা সাজিয়ে রাখা আছে। জোহরের পর থেকে পুরো এলাকা হয়ে ওঠে যেন ইফতারময়। তবে ইনসাফ রেস্তোরাকে ঘিরে লোহাগাড়ার বটতলী মোটর স্টেশনে ইফতার কিনতে আসা ক্রেতাদের আনাগোনা বেশি। আছর নামাজের পরপরই রোজাদাররা হোটেলে ইফতার কিনতে বেশি ভিড় জমায় বলে জানান ইনসাফ রেস্তোরার ম্যানেজার। যদিও বেলা ২টা থেকেই ইফতার বিক্রি পুরো দমে শুরু হয়ে যায়। এখানে ইফতারের নানা ব্যতিক্রমী আইটেম বিক্রি করা হয়।

ইনসাফ রেস্তোরা অল্প সময়েই লোহাগাড়ার আবাল-বৃদ্ধ-বণিতা সকলের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। এই জনপ্রিয়তার মূলে রয়েছে পরিস্কার-পরিচ্ছন্ন নিরিবিলি পরিবেশ, খাবারের অনন্য স্বাদ-মান ও পরিবেশনে বৈচিত্র। আমিরাবাদের হাছির পাড়া থেকে ইফতারি কিনতে আসা সাজ্জাদ হোছাইন জানায়, লোহাগাড়া সদর জুড়েই ইফতারি পাওয়া যায়। তবে ইনসাফ রেস্তোরার ইফতারির স্বাদ অনন্য, মানও বেশ ভাল।

অতি সমপ্রতি মোবাইল কোর্টের জরিমানা প্রসঙ্গে ইনসাফ রেস্তোরার স্বত্বাধিকারী শাাহাব উদ্দিন(বেঙ্গল শাহাব উদ্দিন) জানান, ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মহোদয় আমাদের পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ দেখে সন্তুষ্টি প্রকাশ করেছেন, তবে টেবিলে খাবারের মূল্য তালিকা না থাকায় জরিমানা করা হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৪১, মে ২৩, ২০১৯

সীতাকুন্ড জেলে পাড়ায় সংঘর্ষের ঘটনায় ৬৫৯জনের বিরুদ্ধে মামলা


Los Angeles

২৩:০৮, মে ২৩, ২০১৯

আনোয়ারায় ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল 


Los Angeles

২৩:০৬, মে ২৩, ২০১৯

আনোয়ারায় ঈদ বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৮ হাজার টাকা জরিমানা


Los Angeles

০৪:১৩, মে ২৩, ২০১৯

কর্ণফুলীতে চোরাই মোটর সাইকেলের রমরমা ব্যবসা


Los Angeles

০৩:৩২, মে ২৩, ২০১৯

ফটিকছড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান


Los Angeles

০০:১৩, মে ২৩, ২০১৯

দোহাজারী পৌরসভার ফুটপাত দখলমুক্ত করতে অভিযান


Los Angeles

০১:১৪, মে ২২, ২০১৯

একজন সফল নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী


image
image