image

আজ, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

শুধু রমজান নয়, সারা বছরই চলবে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম

ঢাকা ব্যুরো    |    ২২:৩১, মে ১৯, ২০১৯

image

ছবি-প্রতীকি

এখন থেকে বছর জুড়েই  টিসিবির নিত্য পণ্য বিক্রয় কার্যক্রম চালানোর পরিকল্পনার কথা জানিয়েছেন,টিসিবির পরিচালক মাইনুদ্দিন আহম্মেদ।  রোববার দুপুরে টিসিবির ডিলারদের মাল সরবরাহ নিয়ে আলোচনায় তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার দিন শেষে হঠাৎ করে পণ্য সরবরাহ বন্ধ রাখায় রোববার ডিলাররা কারওয়ান বাজার টিসিবির পরিচালকের সঙ্গে আলোচনায় বসেন।

টিসিবির একজন কর্মকর্তা জানান,গত বছর টিসিবির পণ্য বিক্রয়ে ডিলারদের কাঋ থেকে তেমন সারা না পাওয়ায় এবার চাহিদার চেয়ে কম পণ্য মওজুদ এবং ক্রয় করা হয়েছে। গত কয়েক বছর ধরেই পণ্যের গুনগত মান ভাল হওয়ায় ভোক্তাদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। তাই এবার চাহিদা বেড়ে যাওয়ায় পণ্য সরবরাহে সমস্যা তৈরি হয়েছে।।তাই ঢাকায় সীমিত আকারে পাঁচটি স্পটে ট্রাক সেল চালু রাখা হয়েছে। জনবহুল এই  এলাকাগুলো হচ্ছে, সচিবালয়ের সামনে, জাতীয় প্রেস ক্লাবের সামনে, বাংলাদেশ ব্যাংকের সামনে, ঢাকা জেলা প্রশাসক চত্বর এবং ফার্মগেট খামার বাড়ি এলাকায়।

টিসিবির ডিলার সমিতির সভাপতি জানিয়েছেন, আমরা টিসিবির পরিচালকের কাছে ঢাকায় বন্ধ হওয়া ৪৫ টির  স্হলে অন্তত ২০টি স্পটে ঈদের আগের দিন পর্যন্ত অন্ততঃ তেল ও চিনি দুটি করে পণ্যের  ট্রাক সেল অব্যাহত রাখার দাবি জানিয়েছি। টিসিবির পণ্যে ভোক্তাদের চাহিদায় পরিচালক সন্তোষ প্রকাশ করেছেন।টিসিবির পরিচালক ডিলারদের জানিয়েছেন  আগামীতে সারা বছর জুড়েই এই পণ্য বিক্রয় করার পরিকল্পনা রয়েছে।

এদিকে টিসিবির পরিচালক মাইনুদ্দীন আহম্মেদ জানিয়েছেন, ডিলারদের দাবি অনুযায়ী ট্রাক সেল বাড়ানোর বিষয়টি উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে তিনি আপাতত  পণ্য সরবরাহ সীমিত করার বিষয়টি নীতিগত বলে মন্তব্য করেন। তবে তিনি স্বীকার করেন টিসিবির পণ্যের প্রতি ভোক্তাদের  চাহিদা বেড়েছে।আগামীতে ভোক্তাদের ব্যাপক  চাহিদার বিষয়টি গুরুত্ব দেয়া হবে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:৪৮, জুলাই ১২, ২০১৯

এবার লক্কর-ঝক্কর বাসে ফেনসিডিলের চালান !


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৪:৩১, সেপ্টেম্বর ১৭, ২০১৯

টেকনাফে চীনের প্রতিনিধি দলকে রোহিঙ্গারা, ‘দাবী না মানলে মিয়ানমারে ফিরবো না’


Los Angeles

১৪:১৫, সেপ্টেম্বর ১৭, ২০১৯

পেকুয়ায় বিয়ের প্রলোভনে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ, আটক-১


Los Angeles

১৩:৫৫, সেপ্টেম্বর ১৭, ২০১৯

রাঙ্গুনিয়ায় দিনব্যাপী ব্লাড ক্যাম্পিং