image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বহদ্দারহাট হক মার্কেটের নৈশ প্রহরী হত্যার রহস্য উদঘাটিতঃ সিআইডি

প্রতিবেদক    |    ০১:১৩, মে ২১, ২০১৯

image

বহদ্দারহাট হক মার্কেট চুরি ছিনতাই চেষ্টাকালে ৪ জন সন্ত্রাসী  চেষ্টা করলে তাদের বাধা দেন নৈশ প্রহরী ছবুর। এ সময় ঐ সন্ত্রাসীরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা করে নৈশ প্রহরী ছবুরকে।

নিহতের পরিবারের পক্ষ থেকে ১০ জনের নাম উলেখ করে মামলা হয় এবং তাদের এজাহার বের হয়েছিল। তখন এজাহারের বাইরের ৩জনকে সন্দেহজনকভাবে গ্রেপ্তার করেছিল পুলিশ।

চলমান মামলা  চাঁন্দগাও থানার মামলা নং-০১(০৩)১৯ এর এজাহার বহির্ভূত ও তদন্তে প্রাপ্ত আসামী ১.আকাশ বড়ুয়া (২২) পিতা দিলিপ বড়ুয়া মাতা শৈলী বড়ুয়া,নবাবপুর, হাইদগাও।২. আকাশ দাশ (২২) পিতা বরুন দাশ মাতা সপ্না দাশ,মালঘর বাজার আনোয়ারা।৩. ইমন বড়ুৃযা (১৯),পিতা রঞ্জিত বড়ুয়া,মাতা রানু বড়ুয়া।তারা সিআইডি'র হাতে গ্রেফতার হয়।তাদের গ্রেফতার পুর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। 

আসামী ইমন বড়ুয়া (১৯) বিজ্ঞ আদালতে স্বীকারকারীমুলক জবানবন্দী প্রদানের মাধ্যমে মামলার রহস্য উর্দঘাটিত হয়।

ইমন বড়ুয়া আদালত কে জানায়,তারা পেশাদার ছিনতাই।ছিনতাইয়ের কাজে বাধা দেয়ায় হত্যা করেছে ছবুরকে।তাদের কাজই বিভিন্ন জায়গায় ছিনতাই করা।

এই মামলার তদন্ত অফিসার (সিআইডি) ইন্সপেক্টর মুহাম্মদ শরীফ জানান,তারা তালিকাভুক্ত ছিনতাইকারী। তারা বিভিন্ন সময়ে নগরীর বিভিন্ন জায়গায় ছিনতাই করে থাকে।তাদের নামে নগরীর চান্দগাও থানাতে ছিনতাই মামলা রয়েছে।এটি একটি চক্র।এই চক্রের সাথে আর কারা জড়িত তা আমরা বের করার চেস্টা করছি।নগরবাসীর নিরাপত্তা ও নিরাপদ রাত্রীযাপনে কাজ করে যাচ্ছে সিএমপি ও সিআইডি ইউনিট।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image