image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সীতাকুন্ড জেলে পাড়ায় সংঘর্ষের ঘটনায় ৬৫৯জনের বিরুদ্ধে মামলা

আবদুল্লাহ আল কাইয়ূম চৌধূরী, সীতাকুন্ড সংবাদদাতা    |    ২৩:৪১, মে ২৩, ২০১৯

image

ফাইল ছবি

সীতাকুন্ডের কুমিরা জেলে পাড়ায় সংঘর্ষের ঘটনায় ৬৫৯জনকে আসামী করে মামলা দায়ের করেছে সীতাকুন্ড থানা পুলিশ। এতে সুনিদিষ্ট ৫৯ জনের নাম উল্লেখের পাশাপাশি অজ্ঞাত আসামী করা হয়েছে ৬০০জনকে। অভিযানকালে পুলিশের কাছ থেকে আসামী ছিনতাইয়ের চেষ্টা,পুলিশের উপর হামলা এবং পুলিশের কাজে বাঁধা দেওয়ার অভিযোগে উপ-পরিদর্শক জাহেদ হোসেন জসিম বাদি হয়ে গত বুধবার এ মামলা দায়ের করেন। এদিকে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় গ্রেপ্তার আতংকে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে জেলেরা। এতে একদিনেই পুরুষ শূণ্য হয়ে পড়েছে কুমিরা ঘাটঘর জেলে পাড়া।

কুমিরা জেলে পাগার সর্দার বাচা জলদাস জানান,রুবেল ইয়াবা ব্যবসার সাথে কখনও জড়িত ছিলো না,তার বিরুদ্ধে থানায় কোন অভিযোগ নেয়। কিন্তু পুলিশ বিনা অপরাধে রুবেলকে ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে গ্রেপ্তার করেছে। বিষয়টির প্রতিবাদ করায় পুলিশ এলাকাবাসীর উপর চড়াও হয়ে এলোপাথারি গুলি বর্ষণ ও লাঠি চার্জ করে। এতে ৮ জন গুলিবিদ্ধসহ  অর্ধশতাধিক জেলে গুরুতর আহত হয়।

সীতাকুন্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.দেলওয়ার হোসেন জানান,গত সোমবার রাতে কুমিরা ঘাটঘর জেলেপাড়ায় ইয়াবা ব্যবসার অভিযোগে রুবেল জলদাশকে আটক করতে গেলে জেলেরা পুলিশের উপর চড়াও হয়ে হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে সংঘর্ষের ঘটনায় ওসি (তদন্ত) আফজাল হোসেন সহ ৫ পুলিশ গুরুতর আহত হয়। এ ঘটনায় এস আই জাহেদ হোসেন জসিম বাদি হয়ে ৬৫৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত ১১জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


সীতাকুন্ডে পুলিশ-জেলে ব্যাপক সংঘর্ষে নিহত ১, গুলিবিদ্ধ ৮


image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image