image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ইসলামী ব্যাংক চট্টগ্রাম আগ্রাবাদ কর্পোরেট শাখার ইফতার মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি    |    ০০:৪৯, মে ২৪, ২০১৯

image

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ চট্টগ্রামস্থ আগ্রাবাদ কর্পোরেট শাখার উদ্যোগে “সিয়াম,তাকওয়া,সাদাকাহ ও ওয়াকফ” শীর্ষক আলোচনা ইফতার মাহফিল বুধবার ব্যাংকের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখা প্রধান মিয়া মোঃ বরকত উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের শরীয়া সুপারভাইজারী কমিটির চেয়ারম্যান ও বাইতুশ শরফের পীর শায়খ মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দীন। প্রধান আলোচক হিসাবে আলোচনা পেশ করেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও ব্যাংকের শরীয়া সুপারভাইজারী কমিটির সদস্য ডঃ মাওলানা মুহাম্মদ গিয়াস উদ্দীন তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওন প্রধান মুহাম্মদ আমীরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এসএভিপি ও আগ্রাবাদ কর্পোরেট শাখার জেনারেল ব্যাংকিং ইনচার্জ মোঃ আবু জাফর।

মাহফিলে দৈনিক কর্ণফুলী প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব আফসার উদ্দীন চৌধুরী, ব্যাংকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড ও আর নিজাম রোড় শাখা প্রধান মুহাম্মদ ইয়াকুব আলী সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image