image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

"‘উই কেয়ার’-এর পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত"

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৫:৫৯, মে ২৪, ২০১৯

image

স্পেশাল (অটিস্টিক) শিশুদের জন্য গড়া বিশেষায়িত প্রতিষ্ঠান 'উই কেয়ার' এর পরিচালনা পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট নারী নেত্রী, সমাজসেবী এবং আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মিসেস রিজিয়া রেজা চৌধুরী বলেছেন, সমাজের সকলকে নিয়ে আমরা উন্নত ভবিষ্যতে গড়ে তুলতে চাই। সকলের মাঝে কোন না কোন শক্তি, প্রতিভা আছে। করুণাময় স্রষ্টা সকল সৃষ্টিকে কোন না কোন ক্ষমতা দিয়ে পাঠিয়েছেন। উপযুক্ত পরিবেশ ও সেবা পেলে এসব প্রতিভা বিকশিত হবেই। আমরা স্পেশাল (অটিস্টিক) শিশুদের এই সুপ্ত প্রতিভাকে জাগ্রত করে আর দশজন মানুষের মতো স্বাভাবিকভাবে গড়ে তুলতে সর্বাত্নক প্রয়াস চালাবো। তাদের আধুনিক শিক্ষা ও সেবা প্রদানের লক্ষ্য নিয়ে আমরা 'উই কেয়ার অটিজম স্কুল' এর যাত্রা শুরু করেছি। এখানে এ বিষয়ে সকলে শিক্ষা ও সেবা নিতে পারবেন।

স্পেশাল( অটিস্টিক)শিশুদের জন্য গড়া বিশেষায়িত প্রতিষ্ঠান 'WE CARE'- এর পরিচালনা পরিষদের সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

উই কেয়ার-এর চান্দগাঁও আবাসিক এলাকাস্থ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় পরিচালনা পরিষদের সেক্রেটারি জনাব মোহাম্মদ নাজিম উদ্দীনের সঞ্চালনায় সভায় আর্থিক বিবরণী পেশ করেন ট্রেজারার কাজী মুহাম্মদ ইসহাক।

সভায় আরো বক্তব্য রাখেন পরিচালনা পরিষদের সিনিয়র কো-চেয়ারম্যান ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দীন, কো-চেয়ারম্যানবৃন্দ যথাক্রমে আ.ন.ম. সেলিম চৌধুরী, মোহাম্মদ নাছির উদ্দীন, সাইফুদ্দীন হাসান, যুগ্ম সম্পাদক ফজলুর রহমান, অফিস সম্পাদক হাবিবা নাজনীন চৌধুরী, সহ-অফিস সম্পাদকনাঈমুননেছা আকতার প্রমুখ। 

প্রসঙ্গত,‘‘ WE CARE,WE CHANGE, ’’ স্লোগানে যাত্রা শুরু করেছে স্পেশাল শিশুদের জন্য বিশেষায়িত শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠান ‘উই কেয়ার ( WE CARE)’। এতে স্পেশাল শিশুদের জন্য এই অঞ্চলের প্রথম আবাসিক শিক্ষা ও সেবা লাভের সুযোগও থাকছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image