image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

দোহাজারী পৌরসভা সদরে জমজমাট ইফতারি বেচাকেনা

মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ সংবাদদাতা    |    ২৩:০২, মে ২৪, ২০১৯

image

দোহাজারী পৌরসভা সদরের বিভিন্ন হোটেল ও রেস্তোরাঁয়  পবিত্র মাহে রমজানের প্রথম দিন থেকেই জমজমাট ইফতারি বেচা-কেনা হচ্ছে। রমজানের প্রথম থেকে শেষ পর্যন্ত বিকেলের দিকে পৌর সদরের হোটেল ও রেস্তোরাঁয় চলে ইফতার বেচাকেনার ধুম। তাছাড়া অলি-গলি, পাড়া-মহল্লায়ও বেচাকেনা চলে সমানতালে। দোহাজারী পৌরসভা সদরের  বিভিন্ন পয়েন্টে রোজাদাররা ইফতার সামগ্রী কিনেন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত।

শুক্রবার (২৪ মে) বিকালে সরেজমিনে দেখা গেছে, দোহাজারী ষ্টেশন রোড , চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দুপাশের ছোট বড় বিভিন্ন হোটেল-রোস্তোরাঁয় সাজিয়ে রাখা হয়েছে নানা পদের বাহারি ইফতার সামগ্রী। দুপুরের পর থেকেই রোজাদাররা এসব ইফতারি কিনতে সেখানে ভিড় করেন। দেশি বিদেশি নানা উপকরণ দিয়ে তৈরি মুখরোচক খাবারও সংগ্রহ করেন তারা। এসব ইফতার সামগ্রীর মধ্যে আছে, ছোলা, পেঁয়াজু, বেগুনি, আলুর চপ, জিলাপি, মরিচ্যা, মিহিদানা, ফিরনি, বিফ হালিম, চিকেন/মাটন হালিম, দই।

হাজারী টাওয়ারের সামনে মাহীয়া ফুডসের সত্বাধিকারী মোরশেদুল আলম বলেন, "দোহাজারী পৌরসভা সদরের  বিভিন্ন পয়েন্টে রোজাদাররা ইফতার সামগ্রী কিনেন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত। ইফতার সামগ্রী কেনার ক্ষেত্রে রোজাদারদের নিজস্ব চয়েস অনুযায়ী একেক দোকান কিংবা হোটেল থেকে একেকটা কিনেছেন তারা। এছাড়া ইফতারীর পরে বিরানী, হালিম, ফিরনী ও দই খাওয়ার জন্য ক্রেতারা ভীড় জমান বলে জানান তিনি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image