image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

চট্টগ্রামে মুক্তধারা টেকনোলজি’র ইফতার : তথ্য প্রযুক্তি খাত সংশ্লিষ্টদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক    |    ২৩:০০, মে ২৫, ২০১৯

image

চট্টগ্রামে তথ্য প্রযুক্তি খাতে সেবাদানকারী জনপ্রিয় প্রতিষ্ঠান মুক্তধারা টেকনোলজিস লিমিটেড এর ইফতার ও দোয়া মাহফিল তথ্য প্রযুক্তি খাত সংশ্লিষ্টদের মিলন মেলায় পরিণত হয়েছে।

২৬ মে, শনিবার নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত উক্ত ইফতার মাহফিলে চট্টগ্রামের তথ্য প্রযুক্তি খাতের বিভিন্ন ব্যবসায়ী, সাংবাদিক, প্রযুক্তিবিদ ও শুভানুধ্যায়ীদের অংশগ্রহণে ইফতার মাহফিলটি এ সেক্টরে কর্তাব্যক্তিদের সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে।

মুক্তধারা টেকনোলজিস লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান, পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন সেলিম, মতিউর রহমান অন্নি, মোহাম্মদ আবছার এবং বিপিএসটিআই এর হামিদুর রহমান আগত অতিথিদের অভ্যর্থনা জানান।

এসময় প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তথ্যপ্রযুক্তি খাতের সংশ্লিষ্টরা বলেন, বর্তমান সময়ে দ্রুততম অগ্রসরমান খাত হিসেবে তথ্য প্রযুক্তি নির্ভর ব্যবসা-বাণিজ্য তথা সামগ্রিক কর্মকান্ড পরিচালিত হয়। বর্তমান সরকারের ডিজিটাল দেশ গঠনের স্বপ্ন পূরণের সারথী হিসেবে চট্টগ্রামে ইতোমধ্যে মুক্তধারা তাদের অনন্য অবস্থান তেরীতে সক্ষম হয়েছে।

অতিথিরা আরো বলেন, স্বল্প সময়ের মধ্যে গ্রাহকের আস্থা, গুণগত মাণ বজায় রেখে যে সেবা মুক্তধারা তার গ্রাহকদের দিয়ে যাচ্ছে তা সত্যিই ইতিবাচক অনুষঙ্গ হিসেবে তাদের ব্যবসার প্রসার বাড়াতে ভূমিকা রাখবে। চট্টগ্রাম থেকে পরিচালিত বহু সংখ্যক অনলাইন নিউজ পোর্টাল তৈরী করে মুক্তধারা অনন্য নজির সৃষ্টি করেছে বলেও বক্তারা অভিমত দেন।

মুক্তধারা টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান এ সময় আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তাদের উপস্থিতির জন্য।

উক্ত ইফতার মাহফিলে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন এটিএন বাংলার বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান আবুল হাসনাত, বাংলা টিভির বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান চৌধুরী লোকমান, খুলশী ক্লাব লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও সিজলিং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রফিক উদ্দিন ভূঁইয়া বাবুল, বরতাকিয়া কন্সট্রাকশনের পরিচালক জুনায়েদ ইসদানী রবিন, এক্সপোনেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কাশেম, গুগোল স্টার্টআপ গ্রিন্ড চট্টগ্রারে সদস্য  মো. শাহরিয়ার, ইউথ চেম্বারের সদস্য মো. নিজাম উদ্দিন, স্টার্টআপ টক চট্টগ্রামের কো- অর্ডিনেটর অনিক বড়ুয়া, সেবা এক্সওয়াইজেড এর  ফ্রিলেন্সার ও এন্জেল ইনভেস্টর ইস্তিয়ার মাহমুদ, সাইফ পাওয়ার টেকের অপারেশন ব্যবস্থাপক মো. আনিসুল হক তরকদার, সি এন্ড এফ কর্মচারি ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সাংবাদিক মো. মিজানুর রহমান, হাবিবুর রহমান, আবু সাহেদ প্রমুখ।

চট্টগ্রাম থেকে পরিচালিত সিংহভাগ নিউজপোর্টালের নির্মাতা প্রতিষ্ঠান মুক্তধারাকে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সাংগঠনিক সম্পাদক আবু তাহের বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ইফতার মাহফিল চলাকালে মুক্তধারার সম্পাদিত উল্লেখযোগ্য সেবা সমূহের ভিডিও ও স্থিরচিত্র প্রদর্শিত হয় প্রজেক্টরে। 

পরিশেষে দেশের শান্তি ও সমৃদ্ধি কামণা করে বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image