image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সীতাকুন্ডে ভ্রাম্যমাণ আদালতের অভিযান দুই দোকানিকে জরিমানা

সীতাকুন্ড সংবাদদাতা    |    ২২:০৯, মে ২৯, ২০১৯

image

পুরো রমজান মাস জুড়ে সীতাকুন্ডে ভ্রাম্যমাণ আদালত অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় বুধবারও অভিযান পরিচালনা করে এই সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে সীতাকুণ্ডে দুইটি দোকানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এ সময় পণ্যের মেয়াদ না থাকা এবং ওজনে কম দেওয়ার অভিযোগে একটি মুদির দোকান ও একটি ফলের দোকানকে সাড়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (২৯ মে) বিকালে উপজেলার কুমিরা এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মাহবুবুল হক এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

জানা গেছে, ২০০৯ সালের ভোক্তা অধিকার আইনের ৪৩ ধারায় সীতাকুণ্ড উপজেলার কুমিরা বাজারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মাহবুব হক বলেন, “ পণ্যের উৎপাদন তারিখ না থাকা এবং ওজনে কম দিয়ে জনসাধারণকে ঠকানো অভিযোগে জরিমানা আদায় করা হয়েছে। খাদ্য পণ্যের উপর পরিচালিত অভিযান অব্যাহত থাকবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মাহবুবুল হক  জানান বেজাল এর বিরোদ্ধে অভিযান অব্যহত থাকবে এতে কোন ছাড় দিবোনা আমরা। এই সময় সাধারণ মানুষের সাথে কথা বললে তারা জানান  এই ধরনের অভিযানে আমরা সন্তুুষ্ট  আমরা চাই এই ধরণের অভিযান যেনো অব্যহত থাকে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image