image

আজ, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ ইং

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে আটক করেছে বাকলিয়া থানা পুলিশ 

প্রতিবেদক    |    ০০:৪০, মে ৩০, ২০১৯

image

ঈদকে সামনে রেখে চট্টগ্রাম নগরীতে মার্কেটে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ।

বাকলিয়া থানাধীন চর চাক্তাই সিটি কর্পোরেশন সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠের পশ্চিম কোনায় নির্জন স্থান হতে বিভিন্ন ধরণের অস্ত্র-শস্ত্র সহকারে মার্কেট ডাকাতির প্রস্তুতিকালে এদেরকে হাতেনাতে আটক করে বাকলিয়া থানা পুলিশ।

আটকৃতরা হলো মোঃ সোহেল(৩২), মোহাম্মদ ইলিয়াছ(১৯), মোঃ জাবেদ (২৮), মোঃ দেলোয়ার হোসেন প্রকাশ বাদশা (১৯), মোঃ রাজু (১৯), মোঃমজিবুর রহমান (১৮)।

এ সময় আসামীদের কাছ থেকে ২টি কাঠের বাটযুক্ত স্টীলের ছুরি, ১টি কাঠের বাটযুক্ত স্টীলের চাপাতি, ১টি প্লাস্টিকের বাটযুক্ত স্টীলের চাপাতি, ২টি স্টীলের টিপ ছুরি জব্দ করা হয়।

আটককৃতরা ও সহযোগীদের নিয়ে আসন্ন ঈদকে টার্গেট করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন মার্কেটে ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করে। নগরীর বিভিন্ন থানা সুত্রে জানতে পারা যায় ইতিপূর্বে তাদের নামে নগরীর বিভিন্ন থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে

ঈদের কেনাকাটা করতে আসা মানুষ ও বাকলিয়াবাসীদের উদ্দেশ্য অফিসার ইনচার্জ মো.নেজাম উদ্দিন, এলাকার যেকোন ধরণের অপরাধ হতে দেখলে তথ্য দিয়ে টিম বাকলিয়া থানাকে সহায়তা করার জন্য বাকলিয়া থানা এলাকায় বসবাসরত সকল নাগরিকদের বিশেষভাবে অনুরোধ করেছেন তাতে তথ্যপ্রদানকারীর পরিচয় গোপন রাখা হবে বলে আশ্বাস করেন। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:৩৯, জুন ১৯, ২০১৯

চট্টগ্রামে কর আইনজীবি সমিতির মানববন্ধন


Los Angeles

১৩:৩৫, জুন ২, ২০১৯

চট্টগ্রামে ঈদ বস্ত্র বিতরণ করেছে ব্যাচ ০২-০৪


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০০:৪৭, জুন ২০, ২০১৯

দর্শনার্থীদের কাছে আহসান মন্জিল আর্কষণীয় করতে নানা পদক্ষেপ 


Los Angeles

০০:২৫, জুন ২০, ২০১৯

ফটিকছড়িতে জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের দাতব্য চিকিৎসালয় উদ্ভোধন