image

আজ, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ ইং

দেশের নয়, নিজেদের উন্নয়নে ব্যস্ত মন্ত্রী-এমপিরা : আমির খসরু মাহমুদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক    |    ০০:২০, মে ৩১, ২০১৯

image

দূর্ণীতি আর লুটপাটের কারণে দেশ আবারো তলাবিহীন ঝুড়িতে পরিণত হয়েছে যার উপরে খোলস থাকলেও ভিতরে কোন ফল বা গোটা নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী।

৩০ মে, বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম মহানগর বিএনপি কর্র্তৃক আয়োজিত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী ও ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন।

তিনি আরো বলেন, উন্নয়ন আর হরিলুট একসাথে চলতে পারেনা। গালভরা কথিত উন্নয়নের কথা শুনিয়ে দেশকে পর নির্ভর রাষ্ট্র পরিণত করার দিকে ধাবিত হচ্ছে এ অবৈধ সরকার। মায়াকান্না আর অবৈধ আঁতাতের মাধ্যমে স্বকীয়তা বিসর্জন দিয়ে, মুচলেকায় প্রধানমন্ত্রী হওয়া নেতার কাছ থেকে জাতি তেমন বেশী কিছু আশা করেন না বলেও তিনি মন্তব্য করেন।

তিনি আরো বলেন, নিজে দূর্ণীতির মামলায় প্যারোলে মুক্তি নিয়ে প্রধানমন্ত্রী হওয়ার পর সকল মামলা খারিজ করে দিলেও দেশনেত্রীকে জামিন পাওয়া মামলায় মিথ্যা ও বানোয়াট ভিত্তিহীন অজুহাতে জেলে প্রেরণ করে যে নির্লজ্জতার পরিচয় তা জাতি কোনদিন ভুলবেনা। বেগম জিয়াকে এদেশের মানুষ আন্দোলন সংগ্রামের মাধ্যমেই মুক্ত করে ফিরিয়ে আনবে তাদের মাঝে। সবাইকে আন্দোলনের প্রস্তুতি নিতে তিনি আহবান জানান।

চট্টগ্রাম মহানরগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবীর, প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার অনিন্দ্য ব্যানার্জী, জামায়াত নেতা সাবেক এমপি শাহজাহান চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, চট্টগ্রাম মহানগর জামায়াত আমীর মো. শাহজাহান।

চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন ও সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম, মহানগর জামাতের এসিস্ট্যান্ট সেক্রেটারী অধ্যক্ষ নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্লাহ, ফয়সাল মুহাম্মদ ইউনুস, এলডিপির দক্ষিণ জেলা সভাপতি এড. কফিল উদ্দিন চৌধুরী, সাংবাদিক জাহিদুল করিম কচি, সাংবাদিক মোহাম্মদ শাহনওয়াজ, চট্টগ্রাম মহানগর কল্যাণ পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস, জাগপা সভাপতি আবু মোজাফ্ফর মো. আনাস, নগর ন্যাপ সভাপতি ওসমান গণি সিকদার, এনপিপি সভাপতি আনোয়ার সাদেক, বিজেপির সভাপতি ফিরোজ কবীর লিটন, নগর মুসলিম লীগের সভাপতি নাজমুল হক সেলিম, লেবার পার্টির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জাগপার সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি, যুগ্মসম্পাদক, সম্পাদকবৃন্দ, থানা, ওয়ার্ড ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে শহীদ জিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও বেগম জিয়ার রোগমুক্তি এবং দেশের মানুষের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:৩৯, জুন ১৯, ২০১৯

চট্টগ্রামে কর আইনজীবি সমিতির মানববন্ধন


Los Angeles

১৩:৩৫, জুন ২, ২০১৯

চট্টগ্রামে ঈদ বস্ত্র বিতরণ করেছে ব্যাচ ০২-০৪


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০০:৪৭, জুন ২০, ২০১৯

দর্শনার্থীদের কাছে আহসান মন্জিল আর্কষণীয় করতে নানা পদক্ষেপ 


Los Angeles

০০:২৫, জুন ২০, ২০১৯

ফটিকছড়িতে জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের দাতব্য চিকিৎসালয় উদ্ভোধন