image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বুড়িগঙ্গায় উদ্ধার হওয়া কিশোরের পরিচয় মিলেছে

অজ্ঞাত হিসেবে দাফনের আগেই নিজ সন্তানের লাশ শনাক্ত করলেন বাবা

ঢাকা ব্যুরো    |    ১৬:৫৩, সেপ্টেম্বর ৪, ২০১৮

image

অজ্ঞাত লাশ হিসেবেই আন্জুৃমানে মফিদুল ইসলামের কাছে দাফনের জন্য হস্তান্তরের আগেই পরিচয় মিললো কিশোর স্কুল ছাত্র রিফাতের। বাবাই মিটফোর্ড মর্গে সনাক্ত করলেন অঙ্গাত লাশটি তার প্রিয়পুত্র রিফাতের। তিনদিন আগে বুড়িগঙ্গা নদীর কামরাঙ্গীর চরের ঠোটায় নদীতে ভাসমান অবস্হায় উদ্ধার হওয়া লাশটি  কিশোর রিফাত হাসানের।রিফাতের বাবা বিল্লাল হোসেন আজ মিটফোর্ড মর্গে ছেলের লাশ সনাক্ত করেন।

কেরানীগন্জ মডেল থানার এসআই শাহ আলম জানান,রিফাত তিনদিন পূর্বে তার মামাতো ভাই ও বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে নামে অন্যরা সাতার জানলেও রিফাত সাতার না জানায় পানিতে তলিয়ে যায়।গত রোববার  তার লাশ ভেসে উঠলে তা উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়।পরিচয় না পাওয়ায় আন্জুমানে মফিদুল ইসলামের কাছে আজ লাশটি হস্তান্তর করার কথা ছিলো বলে এসআই শাহ আলম জানান।রিফাত হাসানের বাসা লালবাগ থানা এলাকার ৮৪ জেএন সাহা রোড।রিফাত আজিমপুর ইউসেফ স্কুলের ষষ্ঠ শ্রেনীর ছাত্র ছিলো।

রিফাতের পিতা বিল্লাল হোসেন জানান,তার ২ছেলে ২মেয়ের মধ্যে রিফাত মেঝো ছেলে।তিনি বন্ধুর সঙ্গে বুড়িগঙ্গায় গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে গেলেও তার বন্ধু তাদের কিছুই বলেনি,তাই গত চার ধরে তারা আত্নীয়-স্বজন সবার বাসায় খোজনিয়েও ছেলের সন্ধান না পেয়ে  নদী থেকে কিশোরের লাশ উদ্ধারের সংবাদ পেয়ে কালরাতে তার বন্ধুর কাছথেকে জানতে পারেন তার ছেলে নদীতে তলিয়ে যাওয়ার কথা।এরপর মিটফোর্ড হাসপাতালের মর্গে গিয়ে ছেলের লাশ সনাক্ত করেন।কারো বিরুদ্ধে তার কোন অভিযোগ নেই।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:০৯, সেপ্টেম্বর ২৪, ২০২১

পুলিশের ভয়ে নদীতে ঝাপ দিয়ে কিশোরীর আত্মহত্যা


Los Angeles

১৬:২৫, সেপ্টেম্বর ৯, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ২২ খুনের মামলার আসামি ছিলেন কুখ্যাত ইমদু


Los Angeles

২০:০৫, সেপ্টেম্বর ৮, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ইমদু এক ভয়ংকর খুনীর নাম


Los Angeles

২৩:৪৯, সেপ্টেম্বর ৬, ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক খুন


image
image