image

আজ, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ ইং

চট্টগ্রামে ঈদ বস্ত্র বিতরণ করেছে ব্যাচ ০২-০৪

নিজস্ব প্রতিবেদক    |    ১৩:৩৫, জুন ২, ২০১৯

image

চট্টগ্রামের ঝাউতলা ইউসেফ স্কুলের প্রাঙ্গনে ২জুন রবিবার সকাল ১০ টা থেকে শরু হয় পথশিশুদের মাঝে ঈদ বস্র বিতরণ।বাচ্চাদের মুখের হাসি দেখে মনে হয় এ যেন ঈদের আগেই আরেকটি ঈদ পেল সবাই।

এই সময় প্রধান সমন্বয়কারী হিসাবে ছিলেন লায়ন মোঃ রিগান পাটোয়ারী(ব্যাচ-০২-০৪)।

এই সময় তিনি জানান, অন্যান্য বছরের ন্যায় এই বছরও আমরা পথ শিশুদের জন্য ঈদের জন্য নতুন কাপড় বিতরণ করার উদ্যোগ নিয়েছি। ইনশাআল্লাহ প্রতিবছর এই কার্যক্রম চলমান থাকিবে।

এবার বিতরণ করা হয়েছে ১৩৫০ জন শিশুকে।আগামী বছর আরো বেশি ও বড় আয়োজন করবো আশা রেখেছি।আমাদের এই "সাইলেন্ট স্মাইল " এর কার্যক্রম আজ দেশের বিভিন্ন জেলাতে আমরা (ব্যাচ ০২-০৪) করেছি।

তিনি আরো জানান এই আয়োজন ও খুশি সবই সম্ভব হয়েছে সকল বন্ধদের সহযোগিতায়।

তিনি  বন্ধুদের উদ্দেশ্য বলেন, বন্ধুদের যার যার অবস্থান থেকে এই সাহায্য করা হয়েছে, দেশ বিদেশ থেকে বন্ধুরা এই সব জামা কাপড় পাঠিয়েছেন,  এই ঈদে পথ শিশুদের মুখে হাসি থাকুক এটা সবাই চায়, সেই জন্যই আমরাও এর ব্যতিক্রম নই, এভাবে সবাই যদি এদের পাশে এসে হাত বাড়িয়ে দেয় তবে হাসি মাখা মুখের সংখ্যা দিন দিন বাড়বে। ভবিষ্যতে আমরা এই গ্রুপের মাধ্যমে আরো সাহায্য মুলক কাজ করে যাবো।সকল ০২-০৪ বন্ধুদের ধন্যবাদ।যারা ইচ্ছা থাকার পরও উপস্থিত হতে পারেনি তাদেরও ধন্যবাদ জানান।

এই সময় আরো উপস্থিত  ছিলেন,জীবনানন্দ দাস(এডমিন), মৃনাল মজুমদার,শেখ মাহমুদ রব, জেসি, একরাম, আলি টিটু, রাশেদ, শিলা ফয়সাল খান, জাহেদুল আলাম,রানা, সোহাগ ও অন্যান্যরা।



image
image

রিলেটেড নিউজ

image
image
image

আরও পড়ুন

Los Angeles

০১:৫১, আগস্ট ২৩, ২০১৯

পেকুয়ায় গলায় ফাঁস লাগিয়ে তিন সন্তানের জননীর আত্মহত্যা


Los Angeles

০১:৪৫, আগস্ট ২৩, ২০১৯

কুতুবদিয়ায় নবনিযুক্ত ইউএনও জিয়াউল হক মীর


Los Angeles

০১:৩১, আগস্ট ২৩, ২০১৯

ফের আটকে গেল রোহিঙ্গা প্রত্যাবাসন কর্মসূচি : এনজিও’দের দূষছেন স্থানীয়রা