image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সমাজসেবামূলক সংগঠন `এহসান` এর ঈদবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি    |    ১১:৪৬, জুন ৩, ২০১৯

image

ইনডেভার ফর হিউমেনিটারিয়ান সার্ভিসেস এন্ড নার্চার ("এহসান") এর উদ্যোগে এবং ইসলামি যাকাত ম্যানেজমেন্ট এসোসিয়েশন ('ইজমা') এর সার্বিক সহযোগিতায় অর্ধ শতাধিক দুঃস্থ শিশুকে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

২ জুন চট্টগ্রামের হাটহাজারী বাসস্ট্যান্ড ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলাকায় সম্পন্ন হয় ব্যতিক্রমী এ ঈদ বস্ত্র বিতরণ। 

প্রথমেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও হাটহাজারীর বিভিন্ন এলাকা থেকে এসব দুঃস্থ পথশিশুকে হাটহাজারী বাসস্ট্যান্ডে জড়ো করা হয়। পরে হাটহাজারী বাসস্ট্যান্ডে একটি বিপণি বিতানে নিয়ে তাদের পছন্দমত ঈদের নতুন কাপড় কিননে দেয়া হয়। সে এক অভূতপূর্ব মুহুর্ত। প্রচলিত ধারার বাইরে গিয়ে নিজেদের পছন্দমত কাপড় কিনতে পেরে যারপরনাই খুশি এসব শিশুর মুখে ফুটলো স্বর্গীয় হাসি।তাদের মুখে চাঁদের হাসি দেখে রমজানের শেষার্ধে এক অনন্য দিন কাটলো সংগঠনের উর্ধ্বতন কর্মকর্তা ও স্বেচ্ছাসেবীদের। এ যেন কিছু অর্থ দিয়ে স্বর্গীয় হাসি কেনা; যেন শিশুর হাসিতে অানন্দটাকে চেনা..
সমাজসেবামূলক সংগঠন ''ইনডেভার ফর হিউমেনিটারিয়ান সার্ভিসেস এন্ড নার্চার" (''এহসান") এর উর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ান ব্যাংকের এফএভিপি তরুণ সংগঠক মোঃ নাজিম উদ্দিন, প্রণয়ন কর্মকর্তা, সংগঠক নুরুল আনোয়ার, "এহসান'' এর সহযোগি সংগঠন 'ইসলামি যাকাত ম্যানেজমেন্ট এসোসিয়েশন' ('ইজমা') এর স্বেচ্ছাসেবী এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থী, মোঃ নকিব, রিজুয়ান, শিহাব জাহিন, নিশাত সুলতানা চৌঃ, মারজান আকতার, সাকলাইন জান্নাত, আলী আহসান রবিন প্রমুখ।

"এহসান" এর কর্মকর্তা মোঃ নাজিম উদ্দিন ও নুরুল আনোয়ার এ মহৎ ও ব্যতিক্রমী ঈদবস্ত্র বিতরণে আর্থিকভাবে সহায়তা প্রদানকারীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সার্বিক সহযোগিতার জন্য 'ইসলামি যাকাত ম্যানেজমেন্ট এসোসিয়েশন' ('ইজমা') এর স্বেচ্ছাসেবিদের ধন্যবাদ প্রদান করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image