image

আজ, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ ইং

টেকনাফে মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় তিন রোহিঙ্গা নিহত

মুহাম্মদ জুবাইর, টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা    |    ২১:৩৩, জুন ৭, ২০১৯

image

কক্সবাজার-টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে পিকআপ ভ্যানে করে নেচে, গেয়ে বড় আওয়াজে সাউন্ড বাজিয়ে ঈদ  আনন্দ করতে গিয়ে সড়ক দূর্ঘটনায়  ৩ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে।
শুক্রবার (৭ জুন) বেলা ১টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নে কচ্ছপিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষনিক হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে হতাহতের সকলেই রোহিঙ্গা নাগরিক বলে প্রাথমিক ভাবে জানা যায় ৷  দুর্ঘটনা কবলিত ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিসসহ স্থানীয় প্রশাসন পরিদর্শন করেছেন । হতাহতের পরিমাণ আরো বাড়তে পারে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।
স্থানীয় সুত্রে জানাযায় , একদল রোহিঙ্গা যুবক ঈদ ভ্রমণ উপলক্ষ্যে পিকআপ ভ্যান (চট্টমেট্টো-ন-১১-৭০৩৭) করে গান-বাজনা ও নেচে গেয়ে উল্লাস করছিল।
গাড়িটি মেরিন ড্রাইভের বাহারছড়া কচ্চপিয়া এলাকায় পৌঁছলে সড়কে থাকা ছাগলকে রক্ষা করতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সড়ক হতে প্রায় ১৫ ফুট নীচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত এবং ১৫জন গুরুতর আহত হয়।
দুঘর্টনার খবর পেয়ে বাহারছড়া বিশেষ চেকপোস্টে দায়িত্বরত বিজিবি, ফায়ার সার্ভিস, টেকনাফ ও বাহারছড়া পুলিশের পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত ও আহতরা সকলে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বলে একাধিক সুত্র নিশ্চিত করেন।
টেকনাফ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শামিম হাসান জানান, ঈদ উপলক্ষে কিছু রোহিঙ্গা যুবক পিকআপে করে টেকনাফের দিকে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন নিহত হয়েছে। আহতদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। ফায়ার সার্ভিস কর্মকর্তা ধারণা করছে পিকআপটিতে বসে নাচানাচি করার কারণে এ দুর্ঘটনা ঘটে।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। নিহতদের ময়নাতদন্তের  জন্য কক্সবাজার  মর্গে প্রেরণ করা হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২২:৫৯, জুন ১৯, ২০১৯

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় উখিয়ার মনজুর নিহত


Los Angeles

০২:০৯, জুন ১৯, ২০১৯

মিরসরাইয়ে আগুনে পুড়ে ছাই ৫ ব্যবসা প্রতিষ্ঠান 


Los Angeles

০১:৫৯, জুন ১৯, ২০১৯

উখিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ২ হাজার পিস ইয়াবাসহ আটক ১


Los Angeles

০১:৫৭, জুন ১৯, ২০১৯

আনোয়ারায় ঘর থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার


Los Angeles

২৩:৫৭, জুন ১৬, ২০১৯

উখিয়ায় ৬৫টি সীম সহ আটক ২


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০০:৪৭, জুন ২০, ২০১৯

দর্শনার্থীদের কাছে আহসান মন্জিল আর্কষণীয় করতে নানা পদক্ষেপ 


Los Angeles

০০:২৫, জুন ২০, ২০১৯

ফটিকছড়িতে জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের দাতব্য চিকিৎসালয় উদ্ভোধন