image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

চন্দনাইশে হেট্রিক উপজেলা চেয়ারম্যান জব্বার : ফুলেল শুভেচ্ছায় সিক্ত

মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ সংবাদদাতা    |    ০১:১৩, জুন ১৪, ২০১৯

image

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় চেয়ারম্যান পদে তৃতীয়বারের মতো জয়ী হয়ে হেট্রিক চেয়ারম্যান হওয়ার গৌরব অর্জন করেছে আব্দুল জব্বার চৌধূরী।

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চন্দনাইশ উপজেলায় আবারো চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী। এই জয়ের মাধ্যমে টানা তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হলেন তিনি। এর আগে ২০০৯ সালের ২৩ ফেব্রুয়ারি প্রথমবার ও ২০১৪ সালের ৯ এপ্রিল দ্বিতীয়বার ৫ বছর মেয়াদে তিনি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

বৃহস্পতিবার (১৩ জুন) স্থগিত হওয়া পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উত্তর বরকল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দুটির ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। 

দুপুরে কেন্দ্র দুটি পরিদর্শন করেন চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান। নির্বাচনের সার্বিক নিরাপত্তা ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, ‘পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।’

ভোটগ্রহণ শেষে উপজেলা পরিষদের কন্ট্রোল রুমে ফলাফল ঘোষণা করেন এডিসি (শিক্ষা) মোহাম্মদ আবু হাছান ছিদ্দিক। প্রাপ্ত ফলাফলে পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দোয়াত-কলম প্রতীকে জব্বার চৌধুরীর প্রাপ্ত ভোট ৪২৮ এবং প্রতিদ্বন্দ্বি একেএম নাজিম উদ্দীন নৌকা প্রতীকে পেয়েছেন ১৭৮ ভোট। অপরদিকে উত্তর বরকল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দোয়াত-কলম প্রতীকে জব্বার চৌধুরীর প্রাপ্ত ভোট ৫২৮ ও প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের একেএম নাজিম উদ্দীনের প্রাপ্ত ভোট ৭৫।

জয়ের পর অনুভূতি জানতে চাইলে জব্বার চৌধুরী বলেন, ‘বিগত ১০ বছর সততা, আন্তরিকতা, নিষ্ঠা এবং দুর্নীতিমুক্ত উপজেলা গঠনের প্রত্যয়ে নিরলসভাবে কাজ করে গেছি বিধায় জনগণ আমাকে তৃতীয়বার নির্বাচিত করেছে। আগামীতেও এ ধারা অব্যাহত রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও  ২০৪১ বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করে যাব। সবাইকে সঙ্গে নিয়ে উপজেলার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব। নির্বাচনে যারা আমার বিরোধিতা করেছে আগামীকাল থেকে সবার বাড়িতে গিয়ে তাদের অভিমান ভাঙ্গিয়ে উপজেলার উন্নয়নকাজ ত্বরান্বিত করতে তাদেরও সম্পৃক্ত করব।’

উল্লেখ্য, গত ২৪ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে মোট ৬৮টি কেন্দ্রের মধ্যে ৬৬টি কেন্দ্রের ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী একেএম নাজিম উদ্দীনের চেয়ে ২ হাজার ৬ শত ৩৪ ভোটে এগিয়ে ছিলেন জব্বার চৌধুরী। বৃহস্পতিবার (১৩ জুন) অনুষ্ঠিত দুটি কেন্দ্রসহ মোট ৬৮টি কেন্দ্রে দোয়াত-কলম প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জব্বার চৌধুরীর প্রাপ্ত ভোট ২৩ হাজার ২শত ৩৮ ভোট। অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একেএম নাজিম উদ্দীন নৌকা প্রতীকে ১৯ হাজার ৯০০ ভোট পেয়েছেন। ৩ হাজার ৩ শত ৩৮ ভোটের ব্যবধানে নৌকা প্রতীকের প্রার্থীকে পরাজিত করে বেসরকারিভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান  আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image