image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়ার শুরু

অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়ার শুরু

ডেস্ক    |    ১৯:০৭, আগস্ট ১৫, ২০১৮

image

অমিতাভ নাতনী

ডেস্ক : লিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়া নাভেলি নন্দা পোশাক ব্র্যান্ডের মডেল হয়েছেন। মা শ্বেতা বচ্চন নন্দার নতুন পোশাক ব্র্যান্ড এমএক্সএস ওয়াল্ডের জন্য মডেল হন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ে ও নাতনিকে শুভ কামনা জানিয়েছেন বিগ বস।

সম্প্রতি বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারের এই দুই সদস্য ফটোশুট করেন। অমিতাভ বচ্চন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নাতনির প্রশংসা করেন। মেয়ে ও নাতনিকে আশীর্বাদও করেন তিনি।

ছবিতে দেখা যায়, নাভিয়া বাম হাতে তাঁর চুল নামাচ্ছেন। তাঁর পরনে ছিল সোনালি তারকাখচিত নীল রঙের ছোট পোশাক। হালকা মেকআপ ছিল মুখে, তাতে অপূর্ব লাগছে এই সুন্দরীকে। এর আগে অভিষেক বচ্চন তাঁর বোন শ্বেতা ও ভাগ্নি নাভিয়াকে শুভেচ্ছা জানান। নাভিয়াকে মডেল হিসেবে বর্ণনা করেন তিনি।

মা-মেয়ে একত্রিত হন এমএক্সএসের ফটোশুটে। অমিতাভকন্যা শ্বেতা ও ফ্যাশন ডিজাইনার মণীষা জয়সিংয়ের যৌথ উদ্যোগে এ পোশাক ব্র্যান্ড উদ্বোধন করা হয়েছে। খবর মিড ডের।

সম্প্রতি শ্বেতা মেগাস্টার বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে একটি জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপন করেন। অনস্ক্রিনে এটাই তাঁর প্রথম পদার্পণ। যদিও কিছুদিন পরই বিজ্ঞাপনটি প্রচারণা থেকে তুলে নেওয়া হয়। এক ব্যাংক কর্মকর্তা বিজ্ঞাপনটির বিরুদ্ধে মামলা ঠুকে দেন।

এদিকে, ৭৫ বছর বয়সী মেগাস্টার অমিতাভ বচ্চন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে আরো অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৬:৫৫, অক্টোবর ১৯, ২০২০

ঘুরে আসুন সাজেক, খেয়াল রাখবেন কিছু বিষয়ে


Los Angeles

০১:২৩, সেপ্টেম্বর ২, ২০২০

রাউজানের প্রমি ‘মিস গ্লোবাল অস্ট্রেলিয়ার’ মূল পর্বে


Los Angeles

২৩:৩৬, আগস্ট ১৬, ২০২০

প্রাণ ফিরছে পর্যটন শহর কক্সবাজারে


Los Angeles

১৬:১৬, মে ২৩, ২০২০

অন্য রকম ঈদের গান


Los Angeles

২২:১০, ফেব্রুয়ারী ১৮, ২০১৯

রাত্রির যাত্রী বাংলা সিনেমা দর্শকদেরকে আবারো হলে টানছে


image
image