image

আজ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

পছন্দের কলেজে ভর্তি হতে না পেরে সাতকানিয়ায় ছাত্রীর আত্মহত্যা

মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ সংবাদদাতা    |    ১৩:৫৩, জুন ১৮, ২০১৯

image

নিজ পছন্দের কলেজে ভর্তি হতে না পেরে দোহাজারী জামিজুরী আঃ রহমান উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পাশ করা রিয়া সুশীল মনি (১৬) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার (১৮ জুন) সকালে দোহাজারী সোহাগ কমিউনিটি সেন্টার সংলগ্ন একটি এ্যাপার্টমেন্টে এ ঘটনা ঘটে।

রিয়া সুশীল মনি সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের মরফলা এলাকার কমল সুশীলের মেয়ে।

রিয়ার মা কাজলী সুশীল বলেন, "দোহাজারী জামিজুরী আঃ রহমান উচ্চ বিদ্যালয়ের বাণিজ্য বিভাগ থেকে  এসএসসি পাশের (জিপিএ-২.৭৮) পর অনলাইনে আবেদন করে পছন্দের কলেজ না আসায় আমার মেয়ে বান্দরবান কলেজে ভর্তি হতে চাইলেও আমি চেয়েছিলাম মেয়েকে জাফর আহমদ চৌধুরী কলেজে ভর্তি করাতে। জাফর আহমদ চৌধুরী কলেজে গতকাল (সোমবার) গিয়েছিলাম ভর্তি করাতে। কলেজ কর্তৃপক্ষ ২৭ তারিখ ভর্তি করাবে বলেছিলো।সকালে আমার ছোট ছেলেকে পার্শ্ববর্তী কিন্ডারগার্টেনে দিয়ে বাসায় ফিরে দেখি মেয়ে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। তার চাচা সুমন সুশীলকে সাথে নিয়ে দোহাজারী হাসপাতালে আনলে ডাক্তার আমার মেয়েকে মৃত ঘোষণা করেন।"

এব্যাপারে চন্দনাইশ থানার এসআই শরীফ বলেন, "দোহাজারী হাসপাতাল থেকে তথ্য পেয়ে তাৎক্ষণিকভাবে হাসপাতালে উপস্থিত হয়ে মৃত ছাত্রীর নাম ঠিকানা সংগ্রহ করে লাশের সুরতহাল রিপোর্ট করেছি। ঠিকানা সাতকানিয়া থানাধীন হওয়ায় আমরা তাদেরকে অবহিত করেছি, তারা ঘটনাস্থলে গিয়েছেন।"

সাতকানিয়া থানার এসআই হিরু বলেন, " রিয়ার আত্মীয়-স্বজনের সাথে কথা বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি কলেজে ভর্তি হওয়া নিয়ে মায়ের সাথে অভিমান করে রিয়া আত্মহত্যা করেছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে।"



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image