image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

শারজাহ’য় বোয়ালিয়া প্রবাসী উন্নয়ন ফাউন্ডেশনের আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি    |    ০০:৪৪, জুন ২২, ২০১৯

image

শুক্রবার দিবাগত রাত আনুমানিক  ১২ টায় সংযুক্ত আরব আমিরাতের শারজাহ বি.এম.ডব্লিউ ফজর আল-মদিনা হোটেল হলরুমে বাংলাদেশের একমাত্র শক্তিধর ও গ্রহনযোগ্য সামাজিক, সেচ্ছাসেবী সংগঠন বোপ্রউফা এর প্রবাসী সদস্যদের নিয়ে মাসিক সভা  ও আলোচনা সভা সম্পন্ন হয়।

এ সময়  সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক  মাহবুব আলম তারেক এর যৌথ সঞ্চালনায়   ও জালাল উদ্দিন জানুর সভাপতিত্বে -ফাউন্ডেশন এর সদস্য  হাফেজ আলমগীর হোসেন  এর পবিত্র কোরআন থেকে তেলওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান  শুরু হয়।

এ সময় সভাপতি জালাল জানু  বলেন,সবারই ভালো কিছু করার স্বপ্ন থাকতে হবে, স্বপ্ন দেখতে হবে!স্বপ্ন পূরণের জন্য থাকতে হবে দৃঢ় প্রতিজ্ঞ।আমি বিশ্বাস করি একনিষ্ঠভাবে লেগে থাকলে আমাদের  স্বপ্ন একদিন সফল হবেই।

উল্লেখ্য  বর্তমান তরুণ সমাজ মাদকসহ নানা অপসংস্কৃতির কবলে পড়ে ধ্বংসের পথে। তরুণ সমাজকে ধবংসের হাত থেকে রক্ষা করতে না পারলে, দেশ ভবিষ্যতে নেতৃত্ব্ সংকটে পড়বে। তরুণদের আদর্শ জাতি গঠন করতে হলে বোয়ালিয়া প্রবাসী উন্নয়ন ফাউন্ডেশনের  মতো সামাজিক সংগঠনের ভুমিকা রয়েছে।এ জন্য জনক্যলাণে নিয়োজিত সামাজিক সংগঠনগুলোর পাশে দাঁড়াতে সরকার,প্রশাসন ও সমাজের সকল সচেতন মহলের প্রতি আহবান জানান।

এবারের অনুষ্ঠানে সবার একটাই মূল বিষয় ছিল,  দেশ ও বিদেশের সকল সদস্য বৃন্দকে ঐক্য, ভ্রাতৃত্ববোধের বন্ধনে অটুট রাখা, সকলে মিলেমিশে নিজ নিজ স্থান থেকে  সংগঠনকে এগিয়ে নেওয়া, আল্লাহর ওয়াস্তে মানবতার কল্যাণে কাজকরা।সকল সদস্য বৃন্দ সিনিয়র, জুনিয়র একে অপরের সাথে যোগাযোগ রাখা।দেশের সকল সদস্য বৃন্দকে সার্বক্কনিক ঐক্য ভ্রাতৃত্বের বন্ধনে অটুট রাখার চেষ্টা চালিয়ে যাওয়া।বৃহত্তম বোয়ালিয়ার মানবতার  কল্যাণে চিন্তা চেতনা নিয়ে এগিয়ে যাওয়া।

পরিশেষে মোনাজাত এর মাধ্যমে বোয়ালিয়া প্রবাসী  উন্নয়ন ফাউন্ডেশন এর পক্ষ থেকে সবার জন্য দোয়া কামনা এবং দেশ বিদেশের সবার সাফল্য ও সুস্থতা ব্যক্ত করে,  অনুষ্ঠান  সমাপ্তি ঘোষণা করা হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image