image

আজ, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ ইং

চট্টগ্রামে ৩দিনব্যাপী স্বর্ণমেলা উদ্বোধন 

প্রতিবেদক    |    ১৭:২৫, জুন ২৩, ২০১৯

image

দেশ সকল নাগরিকের আপন গৃহ। এ ঘরকে সুরক্ষিত রাখতে ঘরের বাসিন্দাদের যথাযথ কর দেয়ার আহবান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (২৩ জুন) নগরের আগ্রাবাদ সিডিএ আবাসিকের পিএইচপি পেলিক্যান মেহজাবিন ভবনে ৩ দিনব্যাপী স্বর্ণমেলা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

মেয়র বলেন, কর ফাঁকি দেয়ার মানসিকতা থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে। দেশের সমৃদ্ধি উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে সৎ ও আন্তরিক হতে হবে বলে তিনি দাবী করেন।

কর দেশের মজবুত অর্থনীতির প্রথম সোপান। এর গাঁথুনি মজবুত করতে সবাইকে উদ্যোগী হতে হবে। কর’কে ভয় পাওয়ার কোন কারণ নেই। এটা এখন অনেক সহজ ও ঝামেলামুক্ত।

স্বর্ণ ব্যবসায়ীদের উদ্দেশ্যে মেয়র বলেন, সরকার স্বর্ণ ব্যবসার বৈধতা দেওয়ার উদ্যোগ নিয়েছে। স্বর্ণ ব্যবসায়ীদের এ সুযোগ কাজে লাগাতে হবে। জনবান্ধব সরকার জনগণের কল্যাণ, সুবিধা-অসুবিধা চিন্তা করে বলেও তিনি মন্তব্য করেন।

স্বর্ণমেলা উদযাপন কমিটির আহ্বায়ক জিএম আবুল কালাম কায়কোবাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) কালিপদ হালদার, কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনার মো. এনামুল হক।

স্বাগত বক্তব্যে রাখেন অতিরিক্ত কর কমিশনার মফিজ উল্লাহ, চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সভাপতি মো. জামাল উদ্দিন ও বাংলাদেশ জুয়েলারি সমিতি চট্টগ্রামের সভাপতি মৃণাল কান্তি ধর ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১০:০৫, নভেম্বর ১২, ২০১৯

হাসপাতাল উদ্বোধন হতে না হতেই ঔষুধ বিক্রয়কর্মীর উৎপাত


Los Angeles

২১:১০, অক্টোবর ৩১, ২০১৯

যে জাতি যত সভ্য সে জাতি তত আইন মানে : ইলিয়াস কাঞ্চন


Los Angeles

২০:২৮, অক্টোবর ৩১, ২০১৯

ভূয়া ভূয়া শ্লোগানে উত্তাল চট্টগ্রাম আউটার স্টেডিয়াম এলাকা


Los Angeles

১৫:১৭, অক্টোবর ৩০, ২০১৯

সাকা’র ভাই গিকা’র ৩ বছরের জেল


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২৩:৩৫, নভেম্বর ১৭, ২০১৯

সীতাকুণ্ড ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন


Los Angeles

২৩:২৫, নভেম্বর ১৭, ২০১৯

লামায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা