image

আজ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

পতেঙ্গার ৫৩ নেতা-কর্মীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ : যুবদলের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি    |    ০১:৪৬, জুন ২৭, ২০১৯

image

আওয়ামীলীগ সরকার রাজনৈতিকভাবে বিরোধী দলকে মোকাবেলায় ব্যর্থ হয়ে আজ ২৬ জুন উচ্চ আদালতের জামিন থাকা স্বাপেক্ষে নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে নগর যুবদলের সি. সহ-সভাপতি ইকবাল হোসেনসহ চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানায় দায়েরকৃত ১০টি গায়েবী ও মিথ্যা মামলায় ৫৩ নেতা-কর্মীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ। 

নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, জাতীয়তাবাদী আদর্শকে রাজপথে মোকাবেলায় ব্যর্থ হয়ে আজ আদালতের শরানাপন্ন হয়েছেন শাসকগোষ্ঠী। একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার লক্ষ্যে তথাকথিত ভূয়া গায়েবী মামলার জালে জর্জরিত বিএনপি ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ। উচ্চ আদালতের জামিন থাকা স্বাপেক্ষে আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে আইনানুযায়ী জামিন পাওয়ার কথা। কিন্তু আজ্ঞাবহ আদালত সরকারের নীল নকশা বাস্তবায়নে সহযোগিতা করছেন।

নেতৃবৃন্দ অবিলম্বে চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি মো. মিয়া ভোলা, নগর যুবদলের সি: সহ-সভাপতি ইকবাল হোসেন, পতেঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহাবুদ্দিন, পতেঙ্গা ৪১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. ইলিয়াছসহ ৫৩ জন নেতাকর্মীর নি:শর্ত মুক্তির দাবী জানান।

নেতৃবৃন্দ আরো বলেন, নগর যুবদলের সি: সহ-সভাপতি ইকবাল হোসেন একজন পরিচ্ছন্ন যুব নেতা। যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব সুচারুরূপে পালন করে আসছেন। শাসকগোষ্ঠী রাজনীতিকে ভিন্নপথে পরিচালনার যে স্বপ্ন দেখছেন তা দেশ ও গণতন্ত্রের জন্য হুমকী স্বরূপ। নেতৃবৃন্দ অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি দাবী করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image