image

আজ, বুধবার, ২৪ জুলাই ২০১৯ ইং

এক মাসেও ঘরে ফিরেননি মোহাম্মদ বোরহান !

ঢাকা ব্যুরো    |    ২৩:৫২, জুন ৩০, ২০১৯

image

গত ৩১ মে ময়মনসিংহের মহাখালি বাসস্ট্যান্ডে এনা পরিবহনের একটি বাসে তুলে দিয়ে ছিলেন তার স্ত্রী রোকেয়া বেগম। বোরহান ঢাকায় তার ভাই ইসমাইলের লালবাগ থানাধীন নবাবগন্জের হোসেন উদ্দিন খান প্রথম লেনের বাসায় পৌছানোর কথা ছিলো। কিন্তু গত একমাসেও বোরহান তার ভাইয়ের বাসায় অথবা নিজ বাড়িতেও ফিরেননি।

বোরহানের স্ত্রী রোকেয়া বেগম ময়মনসিংহ কোতোয়ালি থানা স্বামীর নিখোজের একটি জিডিও করেছেন।কিন্তু পরিবারের জিডিতে এনা পরিবহনে তুলে দিয়েছেন এমন কথা লেখা যাবেনা বলে বার বার তাদের জিডির ভাষা পরিবর্তন করা হয়েছে এমন অভিযোগ পাওয়া গেছে।

নিখোঁজ বোরহানের মেয়ে মুক্তা জানান, বাবার নিখোঁজের জিডিটিও আমাদের করতে হয়েছে পুলিশের বলে দেয়া কথা মতো। পুলিশ বলেছে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ রয়েছেন এভাবেই লিখলে জিডি নেয়া হবে অন্যথায় নয়। এরপর গত ২৫ জুন পুলিশের নির্দেশনা অনুযায়ী জিডি করা হয়।

নিখোঁজ বোরহানের মেয়ে মুক্তা জানান, তার বাবা বেশ কয়েক বছর পূর্বে সড়ক দূর্ঘটনায় দুই কানের শ্রবন শক্তি হারিয়েছেন এবং চোখে কম দেখতে পান। তাদের ধারনা তার বাবা হয়তো ভুল করে অন্য কোথাও নেমে গেছেন। কারণ কারো সঙ্গে তার শত্রুতা ছিলো না।

তিনি জানান, গত এক মাস ধরে ঢাকাসহ আত্নীয়দের বাসায় খোঁজ নিয়েও কোন সন্ধান পাওয়া যায়নি। এরই মধ্যে ময়মনসিংহ সিআইডিসহ আইন শৃংখলাবাহিনী নিখোঁজ বোরহানের সন্ধানে কাজ করছেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০১:৪৮, জুলাই ১২, ২০১৯

এবার লক্কর-ঝক্কর বাসে ফেনসিডিলের চালান !


Los Angeles

২১:২৮, জুলাই ৪, ২০১৯

ঢাকার আজিমপুর মসজিদের খাদেম খুন : নানা প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ


Los Angeles

২০:০৩, জুলাই ৩, ২০১৯

যাত্রাবাড়ীতে দোকান কর্মচারীকে কুপিয়ে খুন


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১২:৪৫, জুলাই ২৪, ২০১৯

টেকনাফ সীমান্তে গুলাগুলি : নিহত ২


Los Angeles

১২:২৩, জুলাই ২৪, ২০১৯

ছেলেধরা গুজবে সচেতনতা বাড়াতে কর্ণফুলীতে পুলিশের মাইকিং


Los Angeles

১২:১৪, জুলাই ২৪, ২০১৯

ছেলে ধরা গুজব বন্ধে দোহাজারী তদন্ত কেন্দ্র পুলিশের মাইকিং