image

আজ, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

এক মাসেও ঘরে ফিরেননি মোহাম্মদ বোরহান !

ঢাকা ব্যুরো    |    ২৩:৫২, জুন ৩০, ২০১৯

image

গত ৩১ মে ময়মনসিংহের মহাখালি বাসস্ট্যান্ডে এনা পরিবহনের একটি বাসে তুলে দিয়ে ছিলেন তার স্ত্রী রোকেয়া বেগম। বোরহান ঢাকায় তার ভাই ইসমাইলের লালবাগ থানাধীন নবাবগন্জের হোসেন উদ্দিন খান প্রথম লেনের বাসায় পৌছানোর কথা ছিলো। কিন্তু গত একমাসেও বোরহান তার ভাইয়ের বাসায় অথবা নিজ বাড়িতেও ফিরেননি।

বোরহানের স্ত্রী রোকেয়া বেগম ময়মনসিংহ কোতোয়ালি থানা স্বামীর নিখোজের একটি জিডিও করেছেন।কিন্তু পরিবারের জিডিতে এনা পরিবহনে তুলে দিয়েছেন এমন কথা লেখা যাবেনা বলে বার বার তাদের জিডির ভাষা পরিবর্তন করা হয়েছে এমন অভিযোগ পাওয়া গেছে।

নিখোঁজ বোরহানের মেয়ে মুক্তা জানান, বাবার নিখোঁজের জিডিটিও আমাদের করতে হয়েছে পুলিশের বলে দেয়া কথা মতো। পুলিশ বলেছে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ রয়েছেন এভাবেই লিখলে জিডি নেয়া হবে অন্যথায় নয়। এরপর গত ২৫ জুন পুলিশের নির্দেশনা অনুযায়ী জিডি করা হয়।

নিখোঁজ বোরহানের মেয়ে মুক্তা জানান, তার বাবা বেশ কয়েক বছর পূর্বে সড়ক দূর্ঘটনায় দুই কানের শ্রবন শক্তি হারিয়েছেন এবং চোখে কম দেখতে পান। তাদের ধারনা তার বাবা হয়তো ভুল করে অন্য কোথাও নেমে গেছেন। কারণ কারো সঙ্গে তার শত্রুতা ছিলো না।

তিনি জানান, গত এক মাস ধরে ঢাকাসহ আত্নীয়দের বাসায় খোঁজ নিয়েও কোন সন্ধান পাওয়া যায়নি। এরই মধ্যে ময়মনসিংহ সিআইডিসহ আইন শৃংখলাবাহিনী নিখোঁজ বোরহানের সন্ধানে কাজ করছেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:০৯, সেপ্টেম্বর ২৪, ২০২১

পুলিশের ভয়ে নদীতে ঝাপ দিয়ে কিশোরীর আত্মহত্যা


Los Angeles

১৬:২৫, সেপ্টেম্বর ৯, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ২২ খুনের মামলার আসামি ছিলেন কুখ্যাত ইমদু


Los Angeles

২০:০৫, সেপ্টেম্বর ৮, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ইমদু এক ভয়ংকর খুনীর নাম


Los Angeles

২৩:৪৯, সেপ্টেম্বর ৬, ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক খুন


image
image