image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সরকারী শারীরিক শিক্ষা কলেজের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের অভিষেক

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৫:১৯, জুলাই ১, ২০১৯

image

চট্টগ্রাম সরকারী শারীরিক শিক্ষা কলেজের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের অভিষেক অনুষ্ঠান ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠাত সরকারী কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সম্পন্ন হয়।

প্রাক্তন শিক্ষর্থী পরিষদের সভাপতি মুহাম্মদ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে ও জাহিদা পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারী শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ পারভীন লায়লা। উদ্বোধক ছিলেন ক্রীড়া পরিদপ্তরের সাবেক উপ পরিচালক এ বি এম মাহবুবুল আলম, বিশেষ অতিথি, সাবেক জেলা ক্রীড়া অফিসার আ ফ ম শাহাব উদ্দিন, প্রভাষক রুবেল খান।

অন্যান্যদেv মাঝে বক্তব্য রাখেন মো: ইউসুফ, প্রবীর রঞ্জন চৌধুরী প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সম্পাদক মো: আবদুল করিম।  

প্রধান অতিথি পারভীন লায়লা বলেন, সারাদেশের কোথাও এখনো প্রাক্তন পরিষদ গঠন করতে পারেনি। চট্টগ্রাম অন্যন্য নজির হয়ে থাকবে। শারীরিক শিক্ষা কলেজ এর প্রাক্তন শিক্ষার্থীদের অনেক দায়িত্ব। এ কলেজের উন্নয়ন অগ্রগতি এবং উৎসব মুখর করে রাখার জন্য প্রাক্তন পরিষদের সদস্যদের ভুমিকা পালনের আহবান জানান তিনি।

শারীরিক শিক্ষা কলেজ চট্টগ্রামের প্রাক্তন শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে এ আয়োজন করা হয়েছে। সকাল থেকে শুরু হওয়া অনুষ্ঠানে আলাচনা সভা, সাংস্কৃতিক ও ক্রীড়া অনুষ্ঠান এবং বিভিন্ন প্রতিযোগিতার মধ্যদিয়ে বিকালে সম্পন্ন হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image