image

আজ, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ ইং

খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্রের পথ উন্মুক্ত করা হবে : চট্টগ্রামে মুক্তি মঞ্চের সভায় কর্ণেল অলি

নিজস্ব প্রতিবেদক    |    ২৩:২১, জুলাই ১, ২০১৯

image

পুনরায় জাতীয় সংসদ নির্বাচন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পিছপা না হয়ে সবার মঙ্গলে কাজ করার প্রতিজ্ঞাবদ্ধ বলে দৃপ্ত কন্ঠে দাবী করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ।

সোমবার (১ জুলাই) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে জাতীয় মুক্তি মঞ্চ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

পুনরায় জাতীয় সংসদ নির্বাচন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ আলোচনা সভার আয়োজন করে জাতীয় মুক্তি মঞ্চ।

অবৈধ সম্পদের মালিক হয়ে অনেকে সম্পদ রক্ষার জন্য সরকারের হয়ে সুকৌশলে কাজ করেছেন জানিয়ে তিনি বলেন, ‘আমাদের মধ্যে এমন অনেকে আছেন যারা সরকারের দালালি করেছেন, তাই আজ এই অবস্থা দেশের।আপনারাও এই দেশে থাকেন, দালালদের আপনারাও চেনেন। দালাল কারো জন্য মঙ্গল নয়,তারা যে দলের হোক তারা দলের ক্ষতিকর।দেশ ও খালেদা জিয়াকে মুক্ত করতে সবাই আসবে, তবে দালালরা নয়।দালাল কারো কাম্য নয়।

তিনি আরো বলেন, যারা দেশকে ভালোবাসে এবং বেগম জিয়াকে মুক্ত করতে চায়, দেশবাসীকে মুক্ত করতে চায়, যারাই আমাদের সাথে আসবে, সবাইকে আমরা সাথে রাখব।

বিএনপি সরকারের সাবেক এ মন্ত্রী বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।খালেদা জিয়া যদি কারাগার থেকে মুক্ত হন বাংলাদেশপ্রেমী সকল রাজনৈতিক দল, সকল নাগরিকদের প্রতি আমার আহ্বান গণতন্ত্র মুক্তির জন্য আন্দোলনে শামিল হোন।আমাদের পাশে থাকেন।

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহম্মদ ইবরাহিম বীর প্রতীক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় দলের সভাপতি এহসানুল হক, কেন্দ্রীয় জাগপার সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার রাশেদ খান প্রধান, কেন্দ্রীয় এলডিপির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য নুরুল আলম, কেন্দ্রীয় এলডিপির নেতা ও সাবেক সংসদ সদস্য ঈসমাইল হোসেন বেঙ্গল, কেন্দ্রীয় এলডিপির যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, কেন্দ্রীয় এলডিপির যুগ্ম-মহাসচিব ও চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপির সভাপতি এ্যাডভোকেট কফিল উদ্দীন চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জাগপার চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মোহাম্মদ আনাস প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১০:০৫, নভেম্বর ১২, ২০১৯

হাসপাতাল উদ্বোধন হতে না হতেই ঔষুধ বিক্রয়কর্মীর উৎপাত


Los Angeles

২১:১০, অক্টোবর ৩১, ২০১৯

যে জাতি যত সভ্য সে জাতি তত আইন মানে : ইলিয়াস কাঞ্চন


Los Angeles

২০:২৮, অক্টোবর ৩১, ২০১৯

ভূয়া ভূয়া শ্লোগানে উত্তাল চট্টগ্রাম আউটার স্টেডিয়াম এলাকা


Los Angeles

১৫:১৭, অক্টোবর ৩০, ২০১৯

সাকা’র ভাই গিকা’র ৩ বছরের জেল


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৯:৫০, নভেম্বর ১৮, ২০১৯

কুতুবদিয়ায় আবারও শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষিকা নির্বাচিত হলেন মুক্তা


Los Angeles

১৭:৫১, নভেম্বর ১৮, ২০১৯

বাইশারীতে সাজাপ্রাপ্ত এক আসামী গ্রেপ্তার